মালাইকা আরোরার আবাসনে  ধরা পড়েছে করোনা ভাইরাস।  খবর প্রকাশ্যে আসার পরই গভীর রাতেই বিএমসি সিল করে দিয়েছে মালাইকার আবাসন। তার পর থেকেই আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, মুম্বইয়ের পশ্চিম খার এলাকায় 'তাসকানি' অ্যাপার্টমেন্ট সিল করেছে বিএমসি। ওই অ্যাপার্টেমেন্টেই  রয়েছে মালাইকার বোন অমৃতা আরোরার শ্বশুর ও শাশুড়ি। আর তারা দুজনেই কোভিড-১৯ পজিটিভ।

আরও পড়ুন-'করোনার থেকেও এদের যন্ত্রণা আরও মারাত্মক', আর্থিক সঙ্কটে মুখ খুললেন তাপসী...

সূত্রে প্রকাশিত খবর থেকে জানা গেছে, 'তাসকানি' অ্যাপার্টমেন্টের ষষ্ঠ তলায় থাকেন অমৃতার আরোরার  শ্বশুর ও শাশুড়ি। বর্তমানে তারা দুজনেই করোনায় আক্রান্ত। এই খবরের সত্যতাও স্বীকার করে নিয়েছেন অমৃতা।  অমৃতা জানিয়েছেন, ওনারা দুজনেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে বর্তমানে দুজনেই অনেকটাই সুস্থ রয়েছেন।  তারা এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছন। তিনি আরও জানিয়েছেন, বাড়ির পরিচারিকারাও করোনা পজিটিভ আসায় তাদের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। তবে  শ্বশুর ও শাশুড়ি 'তাসকানি' অ্যাপার্টমেন্টে থাকলেও অমৃতা স্বামী ও তার দুই সন্তান নিয়ে মুম্বই বাসস্ট্যান্ড এলাকার কাছেই থাকেন।

আরও পড়ুন-নিজের আত্মহত্যার ভুয়ো খবর শুনে হতবাক হয়েছিলেন ঐশ্বর্য, কারণ জানলে অবাক হবেন...

 'তাসকানি' অ্যাপার্টমেন্টে আরও একজনের শরীরে মিলেছে করোনা ভাইরাস। তিনি হলেন টেলিভিশন স্টার সোফি চৌধুরী। তারও বাড়ির পরিচারিকা করোনায় আক্রান্ত। সোফির  শ্বশুরও অসুস্থ। তাকে দেখাশোনা করার জন্য একজন নার্স রাখা হয়েছিল। তার থেকেই করোনা প্রবেশ করেছে ওই অ্যাপার্টমেন্টে।  'তাসকানি' অ্যাপার্টমেন্টে বর্তমান পরিস্থিতি খুব সঙ্কটজনক। বলি অভিনেত্রী মালাইকার আরোরাও এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে আছেন। এর আগেও বলিউডের  অভিনেতা -অভিনেত্রীদের আবাসনও সিল করা হয়েছিল। এছাড়া টিভি সিরিয়ালেরও একাধিক তারকাদের আবাসন সিল করে দিয়েছিল বিএমসি।