বিশেষ গণিতবিদ আনন্দ কুমারকে নিয়েই তৈরি ছবি সুপার ৩০। সেই ছবিরই কাজ যাতে তারাতারি শেষ হয় এমনটাই চেয়েছিলেন তিনি। কেন এই আবেদন! বেশ কয়েকদিন যাবত অসুস্থ আনন্দ কুমার। নিজের বিশাল কর্মকাণ্ডের সাক্ষী থেকে যেতে চেয়েছিলেন তিনি। চেয়েছিলেন সত্ত্বর শেষ হোক সুপার ৩০-র শ্যুটিং পর্ব। হাতে সময় বরই কম, কারণ গণিতবিদ আনন্দ কুমার অ্যাকাউস্টিক নিউরোমায় আক্রান্ত। স্নায়ুতে হওয়া এই টিউমারের ফলেই শরীর ক্রমশই খারাপ হয়ে যাচ্ছে তার।

ফলেই তিনি চেয়েছিলেন তার এই কাজের ছবির প্রসঙ্গ যখন উঠেছে তখন তা তিনি দেখে যেতে চান। আনন্দ কুমারের বায়োপিকেই তৈরি সুপার ৩০-র চিত্রনাট্য। তার তৈরি সুপার ৩০ প্রগ্রাম অবলম্বনেই রাখা ছবির নাম সুপার ৩০।

আরও আগামিকাল ছবির মুক্তি, জেনে নিন কেন দেখবেন সুপার ৩০ ছবি

নিজের অসুস্থতা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন এবার আনন্দ কুমার। জানালেন- জীবন-মৃত্যু যুদ্ধ চলছে। সেই জন্যই বেঁচে থাকতে নিজের বায়োপিকটা দেখে যেতে চেয়েছিলাম। ২০১৪ সাল থেকেই তিনি আর ডান কানে শোনার ক্ষমতা কমে আসে। ফলেই সমস্যা শুরু হয় তখন থেকে বহু ডাক্তার দেখানোর পরও সমাধান মেলেনি। ফলেই নিজের জাবন কাহিনি সকলের সামনে উঠে আসবে এই খবর প্রকাশ্যে আসার পরই তরিঘড়ি শিলমোহর দিলেন ছবির নির্মাতা সংস্থাকে। আগামিকাল সেই ছবিই মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।