সবে মাত্র বলিউডে পা রেখেন অনন্যা পান্ডে। ২০১৯ সালে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ ছবির মধ্যে দিয়ে বলিউড সফরে সামিল হয়েছেন তিনি। সেখান থেকেই পর চলা শুরু। এরপর মুক্তি পেয়েছে আরও দুটি ছবি। হাতে বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ধীরে ধীরে নিজের পসার জমানোর পথে পা বাড়াচ্ছেন অনন্যা। স্টারকিড বলে কথা, ফলে ভক্তের নজর সব সময়ই একটু বেশি হলেও তার দিকে থাকে। 

আরও পড়ুন- বিদ্যার ফিগার নিয়ে সলমনের ব্যঙ্গ, বিগ বসের সেটে ভাইরাল ভাইজান. বডি শেমিং-এ কী প্রতিক্রিয়া বিদ্যার

 

তবে অনন্যা যে আর কিড নেই, তার প্রমাণ মেলে অভিনয়ের ধাঁচ থেকে শুরু করে তাঁর চরিত্রের উপস্থাপন্যায়। এবার এরও একধাপ এগিয়ে গেলেন তিনি। ফোটোশ্যুটে ধরা দিলেন খোলামেলা পোশাকে। ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তে তা ঝড় তুলল নেট দুনিয়ায়। সকলকে তাক লাগিয়ে দিয়ে সম্পূর্ণ বোল্ড লুকে ফ্রেমবন্দি হলেন অনন্যা পান্ডে। ছবি মুহূর্তে নজর কাড়ল ভক্তমহলের। 

 

 

বলিউডে পা রাখার পরই সারা আলি খান দ্বিতীয় ছবিতে প্রমাণ করেছিলেন তিনি সব রকমের চরিত্রের জন্য প্রস্তুত। এবার সেই পথেই হাঁটলেন অনন্যা। বোল্ট লুকে ফোটোশ্যুট করে প্রমাণ করলেন, তিনি যে কোনও চরিত্রেই নিজেরে উজার করে দিতে সক্ষম। ইনোসেন্ট লুক নয়, বরং ভারী চরিত্রে সপাট অভিনয়ে যে তিনি চাবুক ফিগারে ঝড় তুলতেও সক্ষম, এই পোস্ট দেখা মাত্রই তা মালুম পেল বিটাউন।