সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই বলিউডে ঝড় তুলেছিল একটাই নাম, তা হল সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তী। একে একে পাট খুলে খোলসা হয়েছিল একাধিক রহস্য। ঠিক কী ঘটেছিল সুশান্তের সঙ্গে, সেই প্রশ্নের উত্তর আজও খুজে বেড়াচ্ছে ভক্তমহল। দেখতে দেখতে আট মাস কেটে গিয়েছে। সাময়িকভাবে হলেও এখন সখানিক স্বস্তিতে রিয়া চক্রবর্তী। ধীরে ধীরে ছন্দে ফিরছেন বলিউডের এই স্টার। 

আরও পড়ুন- প্রসঙ্গ পাকিস্তান, আত্মসন্মান বিসর্জন দিয়ে কেন টুইটে পড়ে আছেন কঙ্গনা, খোলসা করলেন আসল সত্য

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmigossip (@filmigossip)

 

বেশ কয়েকটি ছবি করেছিলেন রিয়া। তারপর খুব একটা তাঁদে দর্শকেরা পাননি পর্দায়। পুনরায় রিয়ার নাম খবরের শিরোনামে উঠে আসে সুশান্ত প্রেমিকার পরিচয়। এরপর একাধিক ছবি সাক্ষরও করেন তিনি সুশান্তের সঙ্গে। তবে সেসব এখন অলিক কল্পনা। জেলে খেটে, থানা, পুলিশ আদালত জেরার মাঝে নিজের আসল পরিচয় ভুলতে বসেছিলেন নাকি রিয়া, এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রীর মা। রিয়ার এই পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন খোদ মহেশ পত্নী সোনি রাজধান। মহেশের সঙ্গে রিয়ার নাম জড়িয়ে একাধিকবার বিতর্ক উঠেছিল তুঙ্গে। সেই দিকে বিন্দুমাত্র নজর দিতে নারাজ ছিলেন সোনি। 

 

 

তবে বছর ঘুরতেই তিনি রিয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, কেন কেউ রিয়াকে ছবিতে নিচ্ছে না! রিয়া ভালো অভিনেত্রী, তাঁর বিশ্বাস রিয়া নিঃসন্দেহে ক্যামব্যাক করার সুযোগ পেলে নিজেকে প্রমাণ করবে। এই পোস্টের সঙ্গে উষ্কেছিল জল্পনা। তবে কি বলিউডে রিয়ার পা রাখার ইঙ্গিতই দিয়েছিলেন সেদিন সোনি! এই গুঞ্জণে ঘি ঢাললেন এবার খোদ রিয়া। এতদিন থানা, পুলিশ, আদালতের সামনেই ফ্রেমবন্দী হয়েছেন তিনি। এবার দেখা গেল ভাইয়ের সঙ্গে জিমে প্রবেশ করতে রিয়াকে। শরীরচর্চা থেকে শুরু করে মনকে ভালোরাখা, নিজেকে কি তবে আরও একবার গুঠিয়ে নেওয়ার পালা! তবে কি বলিউডে পা রাখতে চলেছেন এই কন্ট্রোভার্সিয়াল সেলেব, ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন নেটিজেনদের।