যে কোনও প্রসঙ্গ, টুইটারে ভাইরাল হতে খব বেশি সময় নেয় না। কঙ্গনা রানাওয়াত মানেই এক কথায় বলতে গেলে বিতর্কের ঝড়। যা মুহূর্তে নেটিজেনদের নজর কাড়ে। কিন্তু সেই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ বলিউড কুইন। এক কথায় বলতে গেলে তিনি নিজেই এখন এক ইনস্টিটিউটে পরিণত হয়েছেন। পরিচালনা থেকে শুরু প্রযোজনা, তাঁর তালিকা থেকে বাদ থাকেনা কিছুই। যার ফলে বলিউড থেকে শুরু করে বিদ্যজনেরদের মধ্যে অনেকেরই টার্গেট কঙ্গনা হয়েই থাকেন মাঝে মধ্যে। আর তা নিয়ে মোটেও বিচলিত নন অভিনেত্রী। 

আরও পড়ুন- সমুদ্র সৈকতে সোনা ঝরা লুক, সোনাক্ষীর হটনেটে ঝড় উঠল ভক্তমহলে

উল্টে এবার খোলসা করতেন নেট দুনিয়ায় এত অপমান, এত বঞ্চনা সহ্য করে কেন তিনি পড়ে রয়েছেন এই সোশ্যাল মিডিয়ার পাতা। কঙ্গনা প্রথম থেকে ছিলেন না সোশ্যাল মিডিয়ার পাতায়। তাঁর টিম ও দিদি রঙ্গোলি সবটা সমলাতেন। কিন্তু ২০২০ বদলে দিয়ে ছিল সেই সমীকরণ। নিজেই ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য হাজির হয়েছেন কঙ্গনা সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভারতে তৈরি করোনার টিকা পাকিস্তানকে দেওয়া নিয়ে কথা ওঠে টুইটরে। নন্দিনী ইদানানি নামক এক মহিলা এই প্রসঙ্গে লেখেন, বিরোধিরা বা পাকিস্তান এই প্রসঙ্গ কখনই স্বীকার করবে না।

 
এর পরিপ্রেক্ষিতেই মুখ খোলেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি সাফ লেখেন, এই কারণেই নিজেরে সন্মান খুইয়ে এই নৃশংস, হাস্যকর প্ল্যাটফর্মে পড়ে আছি। নয়তো কারা এই প্রসঙ্গ গুলো তুলে ধরবে আপনাদের সামনে। দেশের থেকে বড় কিছু না।