বিনোদন জগতে এক ধামাকাদার পাঞ্চ। বড় ছবির খবর দীর্ঘ অপেক্ষার পর ঘোষণা করলেন করণ জোহার। বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে দক্ষিণী ছবি লাইগার। সুপারস্টার বিজয় দেভারকোন্ডা ও অনন্যা পান্ডে অভিনীত এই ছবি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর ২০২১। এই খবর ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠল নেট দুনিয়ায় ছবির পোস্টার। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে অভিনেত্রী অনন্যা পান্ডে। 

 

 

2 বছর হল সবে হাতে খড়ি হয়েছে অনন্যার বলিউডে। তারই মধ্যে বিগ বাজেটের ছবির প্রস্তাব পেলেন তিনি। এই ছবি ঘুড়িয়ে দিতে পারে অনন্যার কেরিয়ারের মোড়। সেই লক্ষ্যেই এখন দিন গুণছেন অনন্যা। এই ছবি মুক্তি পাবে মোট পাঁচটি ভাষায়- হিন্দি, তেলেগু, তামিল, কানারা, ও মালিয়ালম। এই মধ্যেই ছবি ঘিরে ভক্তমহলে উত্তেজনা তুঙ্গে। বিশ্ব জুড়ে মুক্তি পেতে চলেছে লাইগার। যার ফলে এটি বিনোদন জগতের এক বড় পদক্ষেপ হবে বলে দাবী করণের। 

 

 

ভক্তদের মধ্যে ঝড় তুলেছে লাইগার। কেউ করাচ্ছে হাতে ট্যাটু, কেউ আবার ছবির নামে নিজেরাই পথে নেমে পড়েছে প্রচারে। দীর্ঘ দিন নেই কোনও বক্স অফিস হিট, নেই শুক্রবারের বাজারে ছবির দুনিয়ায় বিগ হিট। তাই বড় ছবির মুক্তির দিন ঘোষণাতেই উপচে পড়া আনন্দের ঝলক মিলছে নেট দুনিয়ার পাতায়। ছবি থেকে বেশি কিছু দৃশ্যের কোলাজও এসেছে উঠে। এখন দেখার এই সুযোগ কতটা কাজে লাগিয়ে কেরিয়ারে আরও এক ধাপ এগিয়ে যেতে পারে অনন্যা।