Asianet News BanglaAsianet News Bangla

'নেহাও একদিন পাঁচজন পরপুরুষকে নিয়ে ঘুরবে', ট্রোলিংয়ের তিরে বিদ্ধ অঙ্গদ বেদি

  • নেহা ধুপিয়া বিতর্ক নিয়ে মুখ খুললেন অঙ্গদ বেদি।
  • নিজের পাঁচজন প্রেমিকার ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।
  • ট্রোলারদের কড়া জবাব দিলেন অঙ্গদ বেদি।
Angad Bedi tried to shut the trolls by posting pictures of his five girlfriends
Author
Kolkata, First Published Mar 16, 2020, 6:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনেত্রী নেহা ধুপিয়া রোডিস-এ নারীবাদি নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তাঁর নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। রোডিস-এ এক ব্যক্তির নিজের প্রাক্তন প্রেমিকাকে চর মারা নিয়ে শুরু হয়েছিল সমস্যা। সেখানে নেহার প্রতিক্রিয়ায় নেটিজেনরা সরব হয় তাঁর বিরুদ্ধে। বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীরা নেহার সমর্থনে ট্যুইট করেছিলেন। সম্প্রতি নেহার ট্রোলিং নিয়ে মুখ খুললেন নেহার স্বামী অঙ্গদ বেদি। 

আরও পড়ুনঃসানি লিওনি থেকে রণবীর সিং, সকলেই চুটিয়ে উপভোগ করেন একরাতের সহবাস

আরও পড়ুনঃশরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার

 

 

নিজের ইনস্টাগ্রামে নেহার সঙ্গে পাঁচটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "আমার কথা শোন, এরা হল আমার পাঁচজন প্রেমিকা। যা করার করে নাও।" সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ইটস মাই চয়েস। এই আমার নিজস্ব মতামত বিষয়টি নিয়েই নেহাকে ট্রোল করা শুরু করেছিলে নেটিজেনরা। রোডিসে আসা সেই ব্যক্তি জানিয়েছিলেন, তিনি তার প্রাক্তন প্রেমিকাকে চর মেরেছিলেন কারণ সেই মহিলা তাকে ঠকাচ্ছিল। সেই ব্যক্তি ছাড়াও আরও পাঁচজনকে ডেট করছিল সেই মহিলা। 

আরও পড়ুনঃটেলিদুনিয়ার হটেস্ট ডাক্তার 'উজান', অফ-ক্যামেরাও হটনেসের তাপমাত্রা তুঙ্গে শন বন্দ্যোপাধ্যায়ের

যার পর নেহা সেই ব্যক্তিকে বলে, যে কোনও মহিলা পাঁচজনের বেশি পুরুষের সঙ্গে সম্পর্কে যেতে পারে, কিন্তু তাই বলে সে তাকে ছাপ্পড় মারতে পারে না। এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এবার অঙ্গদ বেদির পোস্টেও অভিনেতার বিরুদ্ধে রুখে দাঁড়ালো নেটিজেনরা। তাদের কথায়, "নেহা যখন তোমায় ঠকাবে তখন তুমি বুঝতে পরাবে। আজ তুমি বড়ো বড়ো কথা বলছ কিন্তু একটা সময় তোমার মনে হবে যে নেহা ভুল করেছে।" এ ধরণের কমেন্ট ছাড়াও নানা অঙ্গদকেও ট্রোল করা শুরু করেছেন সাইবারবাসী।

Follow Us:
Download App:
  • android
  • ios