রাইমা সেন। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । তার শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। শুধু টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। 

আরও পড়ুন-করোনার গ্রাসে এবার জেমস বন্ডের নায়িকা, রয়েছেন হোম আইসোলেশনে...

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।  নিজের সমস্ত কিছুই  নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী রাইমা। ছবিটি পোস্ট করার ঘন্টাখানেকের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই লাইক আর কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দেখে নিন ছবিটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#mornings

A post shared by Raima Sen (@raimasen) on Mar 15, 2020 at 9:40pm PDT

 

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে...

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিটিতে নগ্নতাকে ছাপিয়ে গেছেন অভিনেত্রী। নগ্নতাই যেন ছবির মূল ইউএসপি। খোলা পোশাকে উদ্দাম শরীরী খেলায় মত্ত হয়েছেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার এই ছবি।সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। ছবি মুক্তি পাওয়ার পরই সাফল্য অর্জন করেছে। ইতিমধ্যেই ছবিতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। ছবির সফলতা পেতে না পেতেই বিদেশ সফরে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। সমুদ্রের বিপুল জলরাশির মধ্যে বিকিনি লুকের ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। একের পর এক ছবি প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এবার বলি, টলি ছেড়ে দক্ষিণেও পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবরও জানিয়েছেন অভিনেত্রী।