অঙ্কিতা লোখান্ডের কাছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যেতেই আকাশ থেকে পড়েছিলেন তিনি। মানতেই চাননি তিনি প্রথমে। আর পাঁচটা দিনের মতই নিজের কাজে ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎই এক সংবাদমাধ্যমের ফোনে তিনি, 'কী' বলে ফোন রেখে দেন। তাঁর প্রতিক্রিয়ার নেওয়ার জন্য ফোন করা হয়েছিল সেই সংবাদমাধ্যম থেকে। খবরটি শুনেই ফোন রেখে দিয়েছিলেন বা হাত থেকে পড়ে যায় বলেই জানা গিয়েছে। তিনি আর পাঁচজনের মত খবরটি বিশ্বাস করতে পারেননি। আজ মঙ্গলবার সকালে তাঁকে সকালে দেখা গিয়েছিল সুশান্তের বাড়িতে। সেখানে বিধ্বস্ত অবস্থায় অভিনেত্রী সুশান্তের বাড়িতে ঢুকছিলেন। কোনও রকমে নিজের কান্না লুকিয়েছিলেন তিনি। তবুও ক্যামেরায় ধরা পড়েছে কাঁদতে কাঁদতে দাঁড়িয়ে পড়েছিলেন মাথা নিচু করে। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যু ঘিরে ঘনীভূত হচ্ছে রহস্য, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

এই ভিডিওর পাশাপাশি ভাইরাল হয়েছে পবিত্র রিশতা ধারাবাহিকের আবেগভরা একটি দৃশ্য। পবিত্র রিশতা ধারাবাহিকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অঙ্কিতা-সুশান্ত। সেখান থেকেই তাঁদের প্রেমালাপের শুরু। ধারাবাহিকে অভিনয় করতে করতেই সুশান্ত বলিউডের প্রস্তাব পান। ধারাবাহিকটি মাঝপথে ছেড়েই বলিউডে নিজের জায়গা করে নেন। প্রথম ছবিতে সকলের নজর কাড়েন তিনি। ভিডিওটি দেখে ফের চোখে জল নেটিজেনের। কমেন্ট সেকশনে সকলের একটাই কথা, সুশান্তের হাসিমুখটা যেন চোখের সামনে ভাসছে।

আরও পড়ুনঃসূদূর ফ্রান্স থেকে সম্মান, সুশান্তের প্যাশন বলিউড না বুঝলেও শ্রদ্ধা জানাল স্পেস ইউনিভার্সিটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@lokhandeankita at @sushantsinghrajput home today to meet his family #ankitalokhande #sushantsinghrajput !! We'll miss you sir @sushantsinghrajput #mumbai for his funeral !! 😭😭💔💔 #ripshushantsinghrajpoot #ripsushant #ripsushantsinghrajput💔 @sushantsinghrajput #rip #madhuridixit @karanjohar @kartikaaryan @ranveersingh #ranbirkapoor #gulabositabo @saraalikhan95 @amrita40 #saraalikhan @kartikaaryan @saraalikhan95 @karanjohar #onewishfortheearth @beingsalmankhan @karanjohar #koffeewithkaran @kartikaaryan @saraalikhan95 @saraalikhan95 @kartikaaryan @katrinakaif @anushkasharma @arjunkapoor @saraalikhan95 @kareenakapoorkhan #taimuralikhan @shahidkapoor @saraalikhan95 @kartikaaryan #kartikaaryan @kareenakapoorkhan @priyankachopra @nickjonas @kartikaaryan @saraalikhan95 @karanjohar @deepikapadukone @aliaabhatt @ranvirtv @akshaykumar @aliaabhatt @katrinakaif @@@therealkareenakapoor @priyankachopra @nickjonas @karanjohar @kartikaaryan @saraalikhan95 @ncdc_results @katrinakaif @kartikaaryan @therealpshraddha @saraalikhan95 @kritisanon @virat.kohli @ayushmannk @janhvikapoor @arjunkapoor @kartikaaryan @kajol @ajaydevgn @karanjohar #koffeewithkaran @lifeis_sharing @starworldindia @amrita40 @saraalikhan95 @kartikaaryan @therealkareenakapoor @therealkareenakapoor.khan @priyankachopra @karanjohar@saraalikhan95 @janhvikapoor @saraalikhan95 @kritisanon @anushkasharma @aliaabhatt ❤❤ @saraalikhan95 #throwback #staysafe CORONA STOP CARONA #4 #aaryankartik #mumbai !! ❤❤❤ STAY SAFE GUYS #sonuketitukisweety #picoftheday #airport #saraalikhanvideo @drmalatiwari #saraalikhanvideo @iakpataudi #picoftheday #pictureoftheday #lookoftheday #posts #kartikaaryan with #poselikekartikaaryan #filmfare #saraalikhan #shraddhapanjabii FOLLOW @pshraddha95 for all updates on @kartikaaryan &@saraalikhan95 #saraal

A post shared by SHRADDHA 🔹️( SARTIK FAN ) (@pshraddha95) on Jun 16, 2020 at 1:38am PDT

 

২০১৬ সালে বিচ্ছেদ ঘটে তাঁদের। সুশান্তের সঙ্গে ব্রেক আপের পর প্রথমদিকে কথাবার্তা না থাকলেও পরের দিকে কর্ডিয়াল সম্পর্ক রেখেছিলেন অঙ্কিতা। বন্ধুর মতই দেখা হলে হাই-হ্যালোতেই কাটত তাঁদের সাক্ষাৎ। প্রাক্তন প্রেমিকের এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না তিনি। পবিত্র রিশতা ধারাবাহিকটি ছাড়তেই ধীরে ধীরে অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্কে চিড় ধরতে থাকে তাঁর। বিয়ে বন্ধনে আবদ্ধ হতে আর মাত্র কয়েকটি পদক্ষেপ দূরে ছিলেন তাঁরা। তাঁর আগেই সুশান্তের তরফ থেকে বিচ্ছেদের প্রসঙ্গ ওঠে। সেই সময় সম্পর্ক তিক্ততায় পরিণত হলে আজ সুশান্তের মৃত্যুতে বাকরুদ্ধ অঙ্কিতা। কারও সঙ্গে কথা বলতে নারাজ তিনি।