সুশান্ত সিং রাজপুত, এই একটা নামই পাল্টে দিয়েছে একটু দুটি মেয়ের জীবন। এক রিয়া চক্রবর্তী দুই অঙ্কিতা লোখান্ডে। একজনের দিকে ওঠে অভিযোগের আঙুল, রাজপুতের জীবন শেষ হওয়ার পেছনে রয়েছে রিয়া চক্রবর্তী, রাতারাতি ভাইরাল হচ্ছে রিয়া। ঠিক একইভাবে নেটদুনিয়া আবার পাশে দাঁড়িয়েছিল অঙ্কিতার। কারণ একটাই, তিনি দাবি করেন তিনি সুশান্তের বিধবা।

 

 

কিন্তু অঙ্কিতা সেইরূপ খুব একটা বেশি দিন ধরা পড়েনি জনসমক্ষে। কয়েক মাস কাটতে না কাটতেই প্রেমিকের সঙ্গে প্রেমে মত্ত অঙ্কিতা। কখনো ভাইরাল হয়ে উঠছে তার ট্রিপের ছবি কখনো আবার ভাইরাল হয়ে উঠছে ডান্স পারফর্ম। নেট বেশি এখান থেকেই ধীরে ধীরে শুরু করে প্রশ্ন করা। এবার শুতে ডাইনি বলে ভৎসনা। সম্প্রতি অঙ্কিতা সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠেছে নানা ডান্স মুভে। বিপত্তি তাতেই।

 

সম্প্রতি লাল শাড়ি পরে অঙ্কিতা সোশ্যাল মিডিয়া আরো এক ভিডিও শেয়ার করলেন। রেখা বিনোদ মেহেরার ছবির গান তেরে বিনা জিয়া যায় না এবার উঠে এলো অঙ্কিতার সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখা মাত্র কুমন্তব্যে ভরে উঠলো সোশ্যাল মিডিয়া। কেউ বললেন ডাইনি কেউ করলেন বিদ্রূপ। ভিকির সঙ্গে অঙ্কিতার বিয়ে ঠিক হওয়ার পরই রীতিমতো ক্ষেপে ওঠে নেট দুনিয়া।