দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলে। সকলকে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হচ্ছে। এমনই পরিস্থিতিতে সেলিব্রিটিরাও তৎপর, নয়া কায়দায় তা তুলে ধরলেন অনুপম খের। 

আরও পড়ুন-করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

 

অনুপম খের সবে মাত্র ফিরেছেন বিদেশ থেকে। ফলে নিজেকে এই মুহূর্তে ঘর বন্দি করে রেখেন তিনি। এমনই পরিস্থিতিতে দরজার সামনে হাজির অনিল কাপুর। নিচ থেকে হাক পাড়লে বারান্দা দিয়ে দেখা করলেন খের। কিন্তু বাড়িতে ঢুকতে দিলেন না অনিল কাপুরকে। সাফ জানিয়ে দিলেন এই সময় বাড়িতে আসা নয়। ১৪ দিন পর যেন অনিল কাপুর আসেন। 

আরও পড়ুনঃ হাসপাতাল নয়, এ যেন পাঁচতারা হোটেল, কণিকার ব্যবহারে ক্ষুব্ধ নার্স থেকে ডাক্তার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#AKseesAK! Keeping up with traditions but from a distance!! #socialdistancing #staysafe @anupampkher

A post shared by anilskapoor (@anilskapoor) on Mar 21, 2020 at 12:07am PDT

 

বন্ধুর মুখে এই কথা শুনে কাকুতি মিনুতি করতে থাকেন অনিল। বোঝান তিনি বন্ধু, তাঁকে যেন ঢুকতে দেওয়া হয়। মন গললেও পরিস্থিতির কাছে বাধ্য অনুপম খের বদলালেন না নিজের মতামত। স্পষ্টই জানিয়ে দিলেন তিনি এই মুহূর্তে তাঁকে অনুমতি দেওয়া যাবে না। দুঃখে অনিল কাপুর গান গাইলেন, এবং অবশেষে ফিরে গেলে। সম্পূর্ণ বিষয়টাই করা হয়েছে মানুষকে সচেতনতার বার্তা দিতে। সামাজিক দূরত্ব বজায় রাখতে। সম্পর্ক রয়েছে, কিন্তু করোনা মোকাবিলা করতে মেনে চলতে হবে নিয়ম। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা