Asianet News BanglaAsianet News Bangla

Anushka Sharma Comeback: ঝুলন গোস্বামীর ভূমিকায় অনুষ্কার, ভিডিও শেয়ার করে আবেগঘন পোস্ট অনুষ্কার

ভারতীয় ক্রিকেটের ফাস্ট ওমান এবার ক্রিকেটরের ভূমিকাতেই সকলের নজর কাড়তে চলেছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিকানয় ঝুলন গোস্বামীর ভূমিকাতে দেখা যাবে তাঁকে। 

anushka sharma conform her comeback on screen with chakda xpress video bjc
Author
Kolkata, First Published Jan 6, 2022, 10:56 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘদিন ধরে পর্দায় নেই অনুষ্কা শর্মা (Anushka Sharma) , একের পর এক বছর পার, ঝুলন গোস্বামী (Jhulam Goswami) ছবির খবর নেট পাড়ায় ছড়িয়ে পড়লেও কবে তার মুক্তি, শ্যুটিং কতদূর কোনও আভাসই মিলছিল না ভক্তমহলের কাছে। অবশেষে নতুন বছর সুখবর শোনালেন খোদ অনুষ্কা শর্মা (Anushka Sharma), দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন তিনি। ভারতীয় ক্রিকেটের ফাস্ট ওমান এবার ক্রিকেটরের ভূমিকাতেই সকলের নজর কাড়তে চলেছেন। ভারতীয় মহিলা ক্রিকেট (Indian Women Cricket Team) দলের অধিকানয় ঝুলন গোস্বামীর ভূমিকাতে দেখা যাবে তাঁকে। মাঝে মধ্যেই বিভিন্ন প্লাটফর্মে দেখা যেত, তিনি মাঠে প্র্যাক্টিস করছেন, উঠেছিল রব, প্রশিক্ষণ নিচ্ছেন খোদ কোলির থেকেই। এবার সেই সকল জল্পনার অবসান ঘটিয়ে সমস্তটাই নিজেই সামনে আনলেন অনুষ্কা শর্মা। 

সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন চাকদা এক্সপ্রেসের ভিডিও, সঙ্গে এক দীর্ঘ পোস্ট, ছবির টিজারেই উঠে এলো এক কঠিন লড়াইয়ের ইঙ্গিত, যেখানে মহিলা দলের নেই কোনও জার্সি, তা ধার করে মাঠে নামতে হচ্ছে তাঁদের। লড়াই শুরু সেখান তেকেই, যখন একটাও ছিল না ভক্তের সংখ্যা, তখন কীভাবে নিজেদের পরিচিতি তৈরির স্বপ্ন দেখেছিল ঝুলন বাহিনি এবার সেই গল্পই ফুঁটিয়ে তুলবে এই ছবি। ছবির ভিডিও শেয়ার করে একটি দীর্ঘ পোস্ট লেখেন অনুষ্কা শর্মা, জানান, যে সময় এই সিদ্ধান্ত নিয়েছিলেন ঝুল গোস্বামী, সেই সময় মেয়েরা এক কথায় বলতে গেলে এই কথা স্বপ্নেও ভাবতে পারত না। আর বর্তমানে সেই পথই কতটা হয়ে উঠেছে সহজ। 

আরও পড়ুন- Big B Stuff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

আরও পড়ুন- Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভ

 

 

এবার ২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট ঘরনিকে। দীর্ঘ টালবাহানার পর ঝুলন গোস্বামীর বায়োপিকে বলিউডে কামব্যাক করছেন সেক্সি মাম্মা অনুষ্কা শর্মা। ২০২০ সালের শুরুতে ইডেনে ছবির লুকও টেস্টও সেরেছিলেন অনুষ্কা। কিন্তু ছবির নাম তখনও ঘোষণা হয়নি। এর মধ্যে মেয়ে ভামিকাকে নিয়ে ব্যস্ত বিরাট ঘরনি। বেশ কিছুদিন ধরেই স্থগিত ছিল বায়োপিকের কাজ। তবে এবার অপেক্ষার অবসান, লুক থেকে শুরু করে সমস্তটাই এলো প্রকাশ্যে, সেখানেই দৃঢ়তার সঙ্গে মাঠে দেখা গেল অনুষ্কা বাহিনির জোশ, তবে বড় পর্দায় নয়, ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে, এটাই অনুষ্কার ওটিটি-তে প্রথম কাজ। নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবি চাকদা এক্সপ্রেস। তবে কবে মুক্তি পাচ্ছে ছবি তা একনই স্পষ্ট নয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios