জিরো ছবির পরই বেশ কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বৈবাহিক জীবন উপভোগ করতে পাড়ি দিয়েছিলেন ভিরাট কোহলির সঙ্গে ইংল্যান্ডে। সেখানেই চুটিয়ে উপভোগ করলেন ভিরাট কোহলির ব্যাটিং থেকে শুরু করে টিম ইন্ডিয়ার খেলা, বিশ্বকাপ ফাইলান।

আরও পড়ুনঃ ধুমধুমার অ্যাকশন! ওয়ার ছবিতে হলিউডের তিন ও বলিউডে এক অ্যাকশন ডিরেকটর

এখানেই শেষ নয়, অবসরে দুজনে ভালোই সময় কাটিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করলেন। হাতের কাজও শেখেন অনুষ্কা শর্মা সেই ট্রিপেই। নিজেই কাপ বানিয়ে চা খেয়েছিলেন নিজে। কিন্তু এত গেল ছুটির কথা, দেশে ফিরেই সুখবর শোনালেন অভিনেত্রী। পর্দায় ফিরতে চলেছেন অনুষ্কা। তবে বড় পর্দায় এই প্রথম ওয়েব সিরিজে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির নাম।

অনুষ্কা প্রযোজনা সংস্থা থেকে এবার ছবির করতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শনিবার সেই খবরই প্রকাশ্যে নিয়ে এলেন নায়িকা। নেটফ্লিক্সের জন্য তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ, নাম মাই। যেখানে চিত্রনাট্যের কেন্দ্রে রয়েছে একজন মাঝ বয়সি মহিলার আত্মকথা। যেখানে দেখা যায় যে তিনি ঘটনাচক্রে এক মাফিয়াকে হত্যা করে বসেন। সেখান থেকেই সমস্যা শুরু হয়। যদিও এই খবর প্রকাশ্যে আসার পরও ভক্তদের আশ মিটল না। কবে পুনরায় অনুষ্কাকে বড় পর্দায় পাবে দর্শকরা সেই প্রশ্নই এখন সকলের মনে।