শুক্রবারই মুক্তি পেয়েছে আর্টিকেল ১৫। প্রথম তিন দিনে ভারতের বুকে মোটের ওপর ২৪ কোটি টাকা আয় করলেও তা বিশ্ব দরবারে বক্স অফিস কাঁপালেন আয়ুষ্মান। চার দিনেই চার কোটি ছুঁই ছুঁই অবস্থা। সেই খবরই সকলের সঙ্গে শেয়ার করে নিলেন আয়ষ্মান খুরানা। সারা বিশ্ব জুড়ে আর্টিকেল ১৫ মুক্তি পেয়েছিল ২১শে জুন। নতুন ধারার ছবিতে নজর কাড়ল আয়ুষ্মান। 
আর্টিকেল ১৫ নিয়ে প্রথম থেকেই দর্শক মহলে কৌতুহল ছিল তুঙ্গে। ছবির টিজার প্রকাশ্যে আসার পর থেকেই ছবির প্রেক্ষাপট নজর কাড়ে সকলের। প্রকাশ্যে আসে আর্টিকেল ১৫ ধারার বিস্তর বিবরণ। কোন পথে চলছে সমাজ! সমাজের আলোর পেছনে লুকিয়ে থাকা অন্ধকারের গল্প তুলে ধরা হয় এই ছবিতে। যেখানে প্রকাশ্য আসে এক তরুন পুলিশ অফিসারের গল্প। যার মুল লক্ষ্যই ছিল সমাজের অন্ধকার দিকের রহস্য উদ্ঘাটন। 

মানুষের সাংবিধানিক অধিকারের কথা আবার মনে করিয়ে দেয় এই ছবি। সমান হওয়ার যুক্তি কতটা বাস্তব, সত্যি কি সমাজের সকল স্তর সমান তালেই এগোতে পারে! এমনই হাজারও প্রশ্নের ঝড় তোলা চিত্রনাট্যই মন জয় করল দর্শকদের।

প্রথম পুলিশের ভুমিকায় আয়ুষ্মান খুরানাকে পেলেন সকলেই। আর তাতেই বাজিমাৎ, বিশ্ব জুড়ে প্রথম চার দিনেই তিন কোটির ক্লাবে নাম লিখিয়ে ফেলল এই ছবি। বক্স অফিসে মোট আয় হল ৩.৯৭ কোটি টাকা। নিজের সোশ্যাল মিডিয়া পেজে সেই খবরই শেয়ার করলেন অভিনেতা।