Asianet News BanglaAsianet News Bangla

'শয়তানের নিশানা তোমার দিকে', মাদককান্ডে গ্রেফতার আরিয়ানের শুনানির আগেই খোলা চিঠি হৃত্বিকের

প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই । ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এবং আজ ফের আদালতে তোলা হবে আরিয়ান খানকে। আজই শেষ হচ্ছে এনসিবি-র হেফাজতের মেয়াদ। এদিন শাহরুখ পুত্রকে জামিন দেওয়া হবে নাকি বাড়ানো হবে এনসিবি হেফাজতের সময় এখন সেদিকেই তাকিয়ে সকলে। আদালতের শুনানির আগেই সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি দিলেন হৃত্বিক রোশন।

Aryan Khan Drug Case Bollywood Actor writes a open letter to Shah Rukh Khan s son BRD
Author
Kolkata, First Published Oct 7, 2021, 2:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।  মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। 
প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই । ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এবং আজ ফের আদালতে তোলা হবে আরিয়ান খানকে। আজই শেষ হচ্ছে এনসিবি-র হেফাজতের মেয়াদ। এদিন শাহরুখ পুত্রকে জামিন দেওয়া হবে নাকি বাড়ানো হবে এনসিবি হেফাজতের সময় এখন সেদিকেই তাকিয়ে সকলে।

 

Aryan Khan Drug Case Bollywood Actor writes a open letter to Shah Rukh Khan s son BRD

 

আরও পড়ুন-বাবার সঙ্গে বাড়িতে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, NCB জেরায় আরিয়ানের মন্তব্যে সমালোচনার ঝড়

আরও পড়ুন-'সহবাস' সঙ্গী যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন নুসরত, প্রেমিকের সঙ্গে কতটা সুখী জানালেন নিজেই

 

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। সম্প্রতি আদালতের শুনানির আগেই সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি দিলেন হৃত্বিক রোশন। যেখানে আরিয়ানের একটি ছবি পোস্ট করে হৃত্বিক লিখেছেন,  'আমার  প্রিয় আরিয়ান, জীবন একটা অদ্ভুত জার্নি । যা খুবই অনিশ্চিত। জীবন মাঝেমধ্যেই তোমার কাছে বাঁকা বল ছুড়ে দেবে, কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তোমাকে বুঝতে হবে সকলের মধ্যে তিনি তোমাকে বেছে নিয়েছেন সেই খেলায়। আমি জানি সেই চাপ তুমি এখন অনুভব করছ।  কিন্তু তুমি সাবাধানে থাকো, এই সবই তোমার মধ্যে ভালটাকে নষ্ট করে দিতে পারে। তোমাকে আমি শিশু অবস্থা থেকে তিনি। এমনকী তোমাকে একজন পুরুষ হিসেবেও চিনি। সবই তোমার অভিজ্ঞতা থেকে অর্জিত। আসলে শয়তানের চোখ পড়েছে তোমার উপর। তবে নিজেকে শান্ত রাখো, এবং সবকিছু দেখতে থাকো।  একদিন আসবে যেদিন সূর্য হাসবে।  নিজের ভিতরের আলোয় বিশ্বাস করো। এই আলো তোমার মধ্যে সবর্দাই আছে। ভালবাসি তোমায়।'

 

 

আরিয়ানের উদ্দেশ্যে হৃত্বিকের এই খোলা চিঠি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিনকয়েক আগে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও গৌরী-শাহরুখের পাশে দাঁড়িয়েছিলেন।  এবার হৃত্বিকের এই পোস্ট আরিয়ানের মনের জোর আরও বাড়াবে বলে মনে করা হচ্ছে। মাদককান্ডে গ্রেফতার আরিয়ানকে নিয়ে চলেছে কদর্য আক্রমণ। কেউ বলছেন, বড়লোক বাবার বেগড়ানো সন্তান। কেউ বলছেন শাহরুখ-গৌরীর অবহেলার জন্যই আজ মাদক কান্ডে এনসিবি-র কাস্টডিতে রয়েছেন আরিয়ান। অনেকেই বলছেন অভিভাবকের দায়িত্ব পালনে ব্যর্থ শাহরুখ-গৌরী। এবং সেই কারণেই মাদকাসক্ত হয়ে পড়েছেন আরিয়ান। তবে নেটিজেনদের এই দাবি মানতে নারাজ ভক্তরা। তাদের দাবি, শাহরুখ ভীষণ কড়া বাব হিসেবে, আরিয়ানকে ফাঁসানো হয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে বান্ধবীদের স্যানিটারি প্যাড এমনকী অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক লুকিয়ে রাখতেন আরিয়ান। দীর্ঘ ৪ বছর ধরে  মাদক নেওয়ার কথা জেরায় স্বীকার করে নিয়েছেন। এমনকী শেষমেষ নিজেকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সম্প্রতি ছেলের সঙ্গে দেখা করতে এনসিবি-র অনুমতি নিতে হচ্ছে শাহরুখকে। সূত্র বলছে, কাস্টডি-তে বাবাকে দেখে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। 

Follow Us:
Download App:
  • android
  • ios