Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Drug Case: পর পর দুদিন মিলল না জামিন, বুধবারও নিরাশ খান পরিবার, বৃহস্পতিবার আবারও শুনানি

বিস্তারিত আরও তথ্য খতিয়ে দেখতে ও বিচারের কাজ সম্পন্ন করতে বৃহস্পতিবার আবার শুনানির দিন স্থির করা হয়েছে। লাগাতার পরপর তিনদিন চলছে শুনানি।

Aryan Khan not getting bail today Arguments To Continue Tomorrow bjc
Author
Kolkata, First Published Oct 27, 2021, 7:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদক কাণ্ডে বড়োসড়ো জটিলতার মুখে আরিয়ান খান (Aryan Khan)। একের পর এক দিন কাটছে বর্তমানে তার আর্থার জেলে। ক্রুজ পার্টি হল কাল। মাদকচক্রের (Drug Case)জড়িয়ে একের পর এক প্রশ্নের মুখে খান পুত্র। টাকা কোথা থেকে পেতেন কাদের সঙ্গে তিনি ড্রাগস নিতেন কাদের থেকেই বা কিনতেন আরো কাদের কাদের তিনি বিলিয়ে বেড়াতে, এনসিবির (NCB) মুখে পড়ে এমনই একাধিক সওয়াল জবাব পর্ব কাটিয়ে মিলছেনা নিস্তার। ২৬ তারিখ মুম্বই কোর্টে তোলা হয় আরিয়ানকে। সেদিন জামিনের আবেদন থাকলেও দিনের শেষে শুনানি সম্পন্ন হয় না। নির্দেশ দেওয়া হয় বুধবারও চলবে বিচার।

যার ফলে বুধবার দিন সকলের চোখ ছিল খান পুত্রের দিকে। তবে এদিনও খালি হাতেই ফিরতে হলো শাহরুখ-গৌরিকে। কারণ বুধবারও মিললোনা জামিন। বিস্তারিত আরও তথ্য খতিয়ে দেখতে ও বিচারের কাজ সম্পন্ন করতে বৃহস্পতিবার আবার শুনানির দিন স্থির করা হয়েছে। লাগাতার পরপর তিনদিন চলছে শুনানি। কবে ঘরের ছেলে ঘরে ফিরবে, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

এখনও পর্যন্ত আর্থার রোড জেলের কারাগারেই রয়েছে আরিয়ান। শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদকমামলার মোড় যেন ক্রমশ অন্যদিকে ঘুরে যাচ্ছে। এই পরিস্থিতিতে মঙ্গলবার(Tuesday) অর্থাৎ ২৬শে অক্টোবর(26th October) বম্বে হাইকোর্টে(Bombay Highcourt) আরিয়ান খানের জামিনের আবেদনের সওয়াল শুরু হয়। আরিয়ানের হয়ে সওয়াল করেন এদিন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল(Former Attorney General of India) মুকুল রোহতগি(Mukul Rohatgi)। 

উল্লেখ্য ৮ই অক্টোবর থেকে জেলে রয়েছেন আরিয়ান খান। মন্নতে হানা দিয়ে আরিয়ান খান সংক্রান্ত জরুরি নথি নিজেদের নাগালে নিয়ে এসেছেন এনসিবি। অভিনেতার ড্রাইভারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে এনসিবি কর্তারা। এখানেই শেষ নয়, গত কয়েক দিন ধরে আরিয়ান খানের বান্ধবী অভিনেত্রী অনন্যা পান্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে সমীর ওয়াংখেড়ে। যদিও অনন্যার উত্তরের ভাঁজে সন্দেহ বাসা বেঁধে আছে বলেই মনে করছেন ওয়াংখেড়ে। তার দাবি বেশ চ্যাট সম্ভবত ডিলিট করে দিয়েছেন অনন্যা।

  Aryan Khan not getting bail today Arguments To Continue Tomorrow bjc

Aryan Khan not getting bail today Arguments To Continue Tomorrow bjc

Follow Us:
Download App:
  • android
  • ios