Asianet News BanglaAsianet News Bangla

Big Breaking- 'মেয়াদ বাড়ানোর কেস নয়', আইনজীবীর মন্তব্য উড়িয়ে শাহরুখ পুত্রের NCB হেফাজতের মেয়াদ বাড়ল

এদিন কোর্টে ছেলের পাশে ছিলেন গৌরী খানও। তবে শেষ রক্ষা হল না। আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতেই রাখার নির্দেশ মিলল আরিয়ানের। 

Aryan sent to NCB custody till 7  October bjc
Author
Kolkata, First Published Oct 4, 2021, 6:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নার্কোটিক্সের জালে আরিয়ান খান (Aryan Khan)। ক্রজ পার্টিতে মাদন কাণ্ডে জড়িয়ে পড়ে কিং খানের  (Shah Rukh Khan) পুত্রে নাম। আরিয়ন সবটাই জানায় এনসিবি-কে (NCB)। তাঁর কথায়, তিনি ছিলেন অতিথি। তবে ফোন থেকে মেলে অন্য তথ্য। নার্কোটিক্স, এই ঘটনার সঙ্গে সঙ্গেই শাহরুখ পুত্রের ফোন বাজেয়াপ্ত করে, আর সেখান থেকেই মেলে যাবতীয় তথ্য। সোমবার তোলা হয় কোর্টে। যথা সময় এদিন হাসপাতালে পৌঁছান আরিয়ান ও তাঁর বন্ধুরা। কোর্টে তোলার আগে নিয়মমাফিক মেডিক্যাল টেস্ট (Mediacal Test) করানো। হয়। তারপরই কোর্টে হাজির করা হয় আরিয়ান খানকে। 

Aryan sent to NCB custody till 7  October bjc

আরিয়ানের এই কেস লড়ার জন্য সতীশ মানসিন্দেকে নিয়োগ করা হয়। তিনি এদিন বিকেলেই জানিয়েছিলেন, যে এনসিবি-র কাছে টানা দুদিন সময় ছিল সবটা খতিয়ে দেখার, তারা কিছু খুঁজে পাননি, তাই মেয়াদ বাড়ানোর কোনও প্রসঙ্গই ওঠে না। এদিন কোর্টে ছেলের পাশে ছিলেন গৌরী খানও। তবে শেষ রক্ষা হল না। আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতেই রাখার নির্দেশ মিলল আরিয়ানের। 

 

 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

তদন্তকারী অফিসার জানিয়েছেন, ৬ গ্রাম চড়স, পাওয়া যায় আরবাজের কাছ থেকে, ৫ গ্রাম পাওয়া যায় মুনমুনের কাছ থেকে। তবে এনসিপির তরফ থেকে এদিন যুক্তি খাঁড়া করা হয়, যাঁরা ড্রাগ নিচ্ছে তাঁদের আমরা হেফাজতে না নিলে, জানবো কি করে, কারা এই দলগুলি চালায়, কোথা থেকে বিক্রি হচ্ছে, তাঁরা টাকা কোথা থেকে পাচ্ছে! এর ভিত্তিতেই এদিন ছাড়া হয়য় না আরিয়ানকে। ফলে আগামী তিন দিন বাড়ি ফেরা হচ্ছে না আরিয়ানের।  

   Aryan sent to NCB custody till 7  October bjc

 Aryan sent to NCB custody till 7  October bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios