Asianet News BanglaAsianet News Bangla

Aayush Sharma- নেপোটিজমের ভয়, সলমনের বিপরীতে থাকতে নারাজ ছিলেন আয়ূষ শর্মা

 সলমন খানের আগামী ছবি অন্তীম নিয়ে এখন সর্বত্র জল্পনা তুঙ্গে। এই ছবিতেই এক বড় ভূমিকায় অংশ গ্রহণ করছেন আয়ূষ। 

Ayush sharma acting skill makes audience surprised salman khan statement bjc
Author
Kolkata, First Published Nov 17, 2021, 9:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লাভইয়াত্রী (Loveyatree), কিছু ছবি থাকে যা কেবলই গানের জন্য সকলের মনে জায়গা করে নেয়। লাভইয়াত্রী ঠিক সেই ঘরানার ছবি। যেখানে প্রথম অভিনয় জগতে পা রাখতে দেখা গিয়েছিল অর্পিতার (Arpita Khan) স্বামী, আয়ূষ শর্মাকে (Aayush Sharma)। সলমন খানের (Salman Khan) পরিবার বলে কথা, ফলে আয়ূষ যাই করুক সেখানে স্বজন পোষনের প্রসঙ্গ যে উঠবেই তা তাঁরও জানা ছিল। আর ঠিক সেই কারণেই সলমন খানের সঙ্গে ছবি করতে চাননি তিনি। সলমন খানের আগামী ছবি অন্তীম (Antim) নিয়ে এখন সর্বত্র জল্পনা তুঙ্গে। এই ছবিতেই এক বড় ভূমিকায় অংশ গ্রহণ করছেন আয়ূষ (Aayush Sharma)। 

সুইট লাভবয় এবার ডন, ছিপ ছিপে চেহারা উধাও, উল্টে সুঠাম চেহারায় ভিলেন লুকে সকলের মন ইতিমধ্যেই জয় করেছেন তিনি। তবে এই ছবির জন্য মোটেও মন থেকে রাজি ছিলেন না। সলমন খানের (Salman Khan) থেকে যখন প্রস্তাব পেয়েছিলেন, জানতেন এটা অনেক বড় সুযোগ। কিন্তু ভয় পেয়েছিলেন নেপোটিজমের (nepotism)। সলমন খানের (Salman Khan) সিনেমাতে চান্স পাওয়ার কী যোগ্যতা, বা পরিবারের সদস্য বলেই সলমন খান তাঁকে বিনোদন জগতে নিয়ে এলো, এমন অনেক কথাই শুনতে হতে পারে। আর তার জেরেই সরে যেতে চেয়েছিলেন আয়ুষ। কিন্তু শেষ পর্যন্ত সকলে রাজি না হওয়ায় অন্যরাস্তা বেছে নিয়েছেন আয়ুষ। 

Ayush sharma acting skill makes audience surprised salman khan statement bjc

ছবির জন্য এতটাই পরিশ্রম করা শুরু করলেন, যাতে নেপোটিজমের তকমা দেওয়ার আগে তাঁর অনবদ্য অভিনয় ঝড় তোলে সকলের মনে। সলমন খান নিজেই একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করে নিয়েছেন। যেখানে তিনি সাফ বলছেন, যেভাবে আয়ুষ নিজেকে ভেঙে গড়েছে, তাঁর বডি তৈরি থেকে ডায়েট মেনে চলা এমন কি তার চোখের চাউনি টুকু, যেভাবে বদল পাল্টেছেন, তাতে এক কথায়য় অবাদ হবেন দর্শকেরা। যদিও সেই ভিডিওর ঝলক মিলেছে ছবির ট্রেলারেই। 

যে সুশ্রুতের চোখে ছিল প্রেম, ছিল ভালোবাসার করুন আর্তি, সেই স্টারের চোখেই এখন আগুন, একই ফ্রেমে ভাইজানের বিপরীতে, ব্যলন্স ধরে রাখতে নিজেকে নিংড়ে দিয়ে ছবিতে অভিনয় করার চেষ্টা করেছেন তিনি। এখন দেখার ছবি মুক্তির পর নেপোটিজম প্রসঙ্গ সামনে আসে, নাকি নয়া লুকে আয়ূষ বিটাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করে। 

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   Ayush sharma acting skill makes audience surprised salman khan statement bjc

Ayush sharma acting skill makes audience surprised salman khan statement bjc

Follow Us:
Download App:
  • android
  • ios