নতুন ভুমিকায় আয়ুষ্মানকে পেয়ে বেজার খুশি তাঁর ভক্তমহল। শাড়ি পড়ে রীতিমত মেয়েদের টেক্কা দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন পূজা। চিত্রনাট্য থেকে আয়ুষ্মানের অভিনয়, কয়েক ঝলকেই যেন বাজিমাত। নিজেই এবার তা প্রকাশ্যে জানালেন অভিনেতা।

বিস্তারিতঃ অক্ষয়ের দেখা পেতে এ কী করলেন ভক্ত, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেতা

সম্প্রতিই মুক্তি পেতে চলেছে এই ছবি। তারই প্রচারে এসে তিনি জানিয়ে ছিলেন এই ছবি তাঁর কেরিয়ারের সব থেকে মজাদার ছবি। সঙ্গে তিনি আরও বলেন যে, এতদিন তাঁর ছবিগুলো যেন মাঝ পথেই এগোচ্ছিল। কিছু ছবি গুরুগম্ভির, কিছু ছবি মজার। কিন্তু ড্রিম গার্ল যেন সেই সব ছবিকে ছাপিয়ে যাওয়ার ক্ষমতা রাখে। পুজার চরিত্রে অভিনয় করতে পেরে তিনি নিজেও বেশ খুশি। ছবির পরিচালনা করেছেন রাজ শান্ডিল্য। 

বিস্তারিতঃ ভোজন রসিক মজবেন এবার সাহো থালি-তে, সঙ্গে মিলবে সাহো দেখার সুযোগ

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির ট্রেলার। ভরপুর হাস্যরসে ঠাসা ছবির টিত্রনাট্য, তা ছবির ট্রেলার দেখেই বোঝা গিয়েছিল। সেখানেই চোখে এল আয়ুষ্মানের নয়া লুক। যাত্রা থেকে শুরু করে অবসর সময় মেয়েদের ভুমিকায় থাকতেই বেশি পছন্দ করেন আয়ুষ্মান খুরানা, তেমনটাই তুলে ধরা হয়। তবে এই সমস্যার কারণে এক সময় নাভিশ্বাস উঠে যায় অভিনেতার। পরবর্তীতে তিনি আবার নিজেই পরেন প্রেমে। তারপর পিছু ধাওয়া প্রেমিক ও প্রেমিকা। 

বিস্তারিতঃ বিপদের মুখে আরে বনাঞ্চল, প্রতিবাদে রাস্তায় নামলেন শ্রদ্ধা কাপুর

মজারই এই ছবিতে আয়ুষ্মানের বিপরীতে দেখা যাবে নুসরত ভারুচাকে। সোমবার ছবির ট্রেলার মুক্তির পরই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নয়া ভুমিকায় আয়ুষ্মান, ছবির বেশ কিছু অংশে তাঁকে শাড়ি পরে দেখা যায়। ছবির শ্যুটিং শেষ। আগামী ১৩ই সেপ্টেম্বর মুক্তি পাবে ড্রিম গার্ল।