সোশ্যাল মিডিয়ায় এখন সব তারকারাই কম বেশি সক্রিয়। লকডাউনে তার প্রভাব আরও বেড়েছে। সাধারণ মানুষ এখন গৃহবন্দি। তাই নেট-পাড়াতেই অবাধ বিচরণ। প্রিয় তারকারা ছবি থেকে অজানা গল্পেই মেতে রয়েছেন সকলে। নেট দুনিয়াতে মুহূর্তে তা ট্রেন্ডও হয়ে উঠছে। তারকাদের ছবিটাও খানিকটা একই রকমের। বন্ধ শ্যুটিং। হাতে কাজ নই, তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই যোগাযোগ করেছে চলেছেন সকলের সঙ্গে। 

আরও পড়ুনঃ কলকাতার কঠিন বাস্তবকে পর্দায় এঁকেছিলেন মৃণাল সেন, সৃষ্টি হয়েছিল কলকাতা ট্রিলজি

করোনা নিয়ে একাধিকবার সতর্কবার্তা শেয়ার করা থেকে শুরু করে ভুঁয়ো খবর ছড়ানো বন্ধের অনুরোধ, তারকারা সামিল হয়েছেন সমাজের বিভিন্ন স্তরে মানুষের কাছে সঠিক বার্তা পৌঁচ্ছে দেওয়ার জন্য। পাশাপাশি মাঝে মধ্যেই স্মৃতির পাতা থেকে শেয়ার করছেন এক পুরোনো ছবি, কিংবা কোনও ঘটনা। এবার আয়ুষ্মানের সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এল কলকাতা প্রেমের কাহিনি। আয়ুষ্মান বরাবরই খানিক ভিন্ন ঘরানার ছবি করতে পছন্দ করেন। মেরি পেয়ারি বিন্দু তাঁর করা অন্যতম ছবির মধ্যে একটি। 

 

 

এই ছবিতেই অভিনেতা এক বাঙালি লেখকের চরিত্রে অভিনয় করেছিলেন। বিপরীতে ছিলেন পরিণীতি চোপড়া। ছবির বেশিরভাগ অংশটাই শ্যুটিং হয়েছিল কলকাতাতে। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। আজ তার তিন বছরের পূর্তি। সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ার ছবি শেয়ার করলেন আয়ুষ্মান। সঙ্গে লিখলেন,- 'অভিমন্যু  বুবলা রায়, ঠিক একদম আমার মত, যে লেখা পড়তে ভালো বাসে, গান শুনতে ভালোবাসলে, যদিও এই ছবির মূল্য বক্স অফিস দেয়নি, তবে এই ছবিটা সেন্ট জেভিয়ার্স কলেজে তোলা, ২০১৬ সালে। এই সময় জীবনে প্রথমবার আমি কালবৈশাখী ঝড় দেখি কলকাতায়। আর তখন থেকেই কলকাতার প্রেমে পড়ি।'

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা