বলিউডের এখন অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন ভূমি পেডনেকর। একের পর এক ছবি প্রস্তাব তাঁর হাতে। এক সঙ্গে একাধিক ছবিকে তারিখ দিয়ে বসে রয়েছেন তিনি। এরই মাঝে এল পরবর্তী ছবির খবর, বাধাই হো। না, আয়ুষ্মান অভিনীত ছবি নয়, সেই ছবির সিক্যুয়েলেই থাকতে চলেছেন ভূমি। তবে ছবিতে থাকবেন না আয়ুষ্মান খুরানা। 

আরও পড়ুন-'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের

হর্ষবর্ধন কুলকর্ণি পরিচালিত ছবি বাধাই হো এক কথায় বক্স অফিসে হিট। পারিবারিক গল্প ভিত্তিক ছবিকে এক কথায় সকলেই পছন্দ করেছিলেন. সেই ছবির সিক্যুয়েল আনতে চলেছেন পরিচালক। তবে এবার বদলে দেওয়া হল ছবির নাম। বাধা হো নয়, ছবির নাম বাধাই দো। ছবিতে মুখ্য ভূমিকাতে অভিনয় করবেন রাজকুমার রাও ও ভূমি। মজার প্রেক্ষাপটে তৈরি এই ছবিগুলি এক ভিন্ন স্বাদের চাহিদা মিটিয়ে থাকে দর্শকদের মধ্যে।

আরও পড়ুন-'রাধে'র শ্যুটিংয়ে গুরুতর আহত রণদীপ হুদা, এখন কেমন আছেন অভিনেতা

সম্প্রতি শুরু হবে ছবির কাজ। তারই মাঝে ভূমির হাতে থাকা একাধিক কাজ শেষ করবেন অভিনেত্রী। তবে ছবির মুক্তি এবছর নয়। আগামী বছর মুক্তি পাবে ছবি। ছবির শ্যুটিং শুরু হবে জুন মাসেই। চলছে জোর প্রস্তুতি। তবে আয়ুষ্মান ভক্তরা ছবির খবর পেয়ে বেজায় নিরাশ। কারণ এই ছবিতে আর থাকছেন না তিনি। ফলে আগের ছবিকে থেকে এই ছবি কতটা  টেক্কা দিতে পারবে, তা দেখার অপেক্ষায় এখন সকলেই।