বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন। আজই হল বাঙালির প্রিয় দোল উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন টলি অভিনেতা আবির চট্টোপাধ্যায়। নিজের টুইটারে টুইট পোস্টে সকলকে দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন। 

আরও পড়ুন-'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের...

তবে তিনি একা নন, রিল লাইফের পার্টনার রুক্মিণী মৈত্রও রয়েছেন তার সঙ্গে। তিনিও শুভ দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন। আবির আরও জানিয়েছেন, দোলের প্ল্যান তো রেডি হয়ে গেছে, এবার পালা সুইজারল্যান্ডের। সুতরাং বুঝতেই পারছেন সুইজারল্যান্ড নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা আবির। দেখে নিন আবিরের করা টুইট পোস্টটি।

 

 

আরও পড়ুন-'পরিবর্তন করতে হলে সবার আগে নিজেকে করুন', নারী দিবসে বিশেষ বার্তা তাপসীর...

টলিপাড়ার হার্টথ্রব আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রুক্মিনী। দেব ছাড়া অন্য অভিনেতাদের সঙ্গে যে তিনি কাজ করতে চান তা তিনি আগেই জানিয়েছিলেন।  অবশেষে তার এই দুর্নাম ঘুচল। জিতের প্রযোজনায়  রুক্মিনী-আবির জুটি বাঁধতে চলেছেন 'সুইজারল্যান্ড'-এ। নতুন নতুন জুটি ভাঙা-গড়া টলিউডের একটা স্মিথ। আর সেদিকেই তাকিয়ে রয়েছে গোটা দর্শককূল। আপাতত রুক্মিনী-আবির জুটি পর্দায় কতটা বাজিমাত করতে পারে সেটাই দেখার।