বছরের পর বছর কাটছে কিন্তু শাহরুখ খানের নতুন ছবির কোনও খবরই নেই। কবে পর্দায় ফিরবেন কিং খান সেই অপেক্ষায় দিন গুনতে গুনতে বেজায় হাঁপিয়ে উঠেছিল ভক্ত মহল। এমনি সময়ে ব্যাঙ্গালোরের এক তরুণ পরিচালক স্বপ্ন দেখেছিলেন শাহরুখ খানকে নিয়ে ছবি তৈরি করার। যেমন কথা ঠিক তেমনই কাজ। নতুন বছর নতুন স্বপ্ন বুকে নিয়ে বেরিয়ে পড়ে বলিউডের উদ্দেশ্যে।

আরও পড়ুন- আলুথালু বেশে মনামীর জাদু, এক ঝলকে মাথায় হাত আট থেকে আশির.

স্বপ্ন একটাই তার ছবিতে হিরো হবে শাহরুখ খান। কিন্তু কীভাবে হবে দেখা, সাতপাঁচ না ভেবে মান্নাতে সামনে ছবির পোস্টার নিয়ে বসে পড়লেন জয়ন্ত। ছবির নাম project-x। এই ছবিতে শাহরুখ খানকে কাস্ট করতে চান তিনি। সান কিং খান একবার শুনুন তার স্ক্রিপ্ট। এটুকুই আবদার। নতুন বছরে যখন সকলেই গোয়ার প্ল্যানিং করছে, ঠিক সেই সময়ই তিনি নতুন ছবি করার স্বপ্ন বুকে নিয়ে হাজির হয়েছেন শাহরুখের দরজায়। 

 

 

আরে যুদ্ধতে অদ্ভুতভাবে তিনি পাশে পেলেন নেট দুনিয়াকে। ছবি সহ বিস্তারিত তথ্য রাতারাতি ছড়িয়ে পড়লো সোশ্যাল মিডিয়ায়। এভাবে নেটিজেনদের পাশে পেয়ে বেজায় খুশি জয়ন্ত। তার কথায়, কোনও ট্রোলিং নেই কোনও সমস্যা নেই, মানুষ কিভাবে তার পাশে দাঁড়িয়েছে তাতে তিনি খুব খুশি। যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি কিং খান।