ঋদ্ধিমা কাপুরের স্বামী ভারত সাহনি ফের নস্টালজিয়ায় ভাসালেন ঋষিভক্তদের। বর্ষীয়ান অভিনেতা মৃত্যুসংবাদে শোকাহত গোটা দেশ। তাঁকে নিয়ে একের পর এক তারকা, ভক্তরা স্মৃতিচারণা করে চলেছে নেটদুনিয়ায় নানা তথ্য, ছবি, ভিডিও ও লেখা শেয়ার করে। মাতৃদিবসে স্ত্রী ঋদ্ধিমা কাপুর সাহনি, শাশুড়ি নীতু কাপুর এবং নিজের মায়ের ছবি শেয়ার করেছেন। ফ্রেমে হাসি খুশি মেজাজে দেখা গিয়এছে ঋষি কাপুরকেও। ছবির ক্যাপশনে লিখেছেন তাঁর জীবনের সবচেয়ে শক্তিশালী তিনজন মহিলা।

আরও পড়ুনঃলকডাউনে সাংঘাতিক অবস্থা মিমির, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

দিন কতক আগেও ভারত ঋষি কাপুরের একটি পুরনো অ্যালবাম শেয়ার করে শ্রদ্ধা জানিয়েছেন। ঋদ্ধিমা এবং তাঁর মেয়ের সঙ্গে ঋষি কাপুরের বেশ কয়েকটি পুরনো ছবি শেয়ার করেছিলেন ভারত। ক্যাপশনে লিখেছিলেন, "আপনি আমায় অল্প সময়ের মধ্যে কত কী না শিখিয়েছেন। আমি সেসব কখনই ভুলব না। আমার কাছে কোনও শ্বদ নেই ব্যাখা করার মত। আপনাকে খুব মিস করব।" 

আরও পড়ুনঃসপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Mother’s Day to the 3 strongest Women in my life! Truly blessed to have you’ll ❤️❤️❤️

A post shared by Bharat Sahni (@brat.man) on May 10, 2020 at 1:15am PDT

২০১৮ সালে লিউকেমিয়ায় আক্রান্ত হন ঋষি কাপুর। নিউ ইয়র্কে চলেছিল তাঁর চিকিৎসা। সেখানে একটি সফল অস্ত্রপচারের পর খানিক সুস্থ হয়ে উঠেছিলেন বর্ষীয়ান অভিনেতা। ২০১৯ সালে দেশে ফিরে আসেন তিনি। এ বছর এপ্রিল মাসের ২৯ তারিখ স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে ভরতি হন ঋষি কাপুর। দ্রুত অবস্থার অবনতি হওয়ার পর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।   

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা