সুশান্তকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। নেট দুনিয়ায় একের পর এক পোস্ট ঘিরে তৈরি হচ্ছে নয়া বিতর্ক। পুলিশি তদন্তের মুখে পরিজন থেকে শুরু করে বন্ধুবর্গ। ইতিমধ্যেই প্রায় ত্রিশজনকে জেরার পথে পুলিশ। সম্প্রতি মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে নিরপেক্ষভাবে চলছে সুশান্তের তদন্তের কাজ। সুশান্ত সিং রাজপুতের এই মৃত্যু শোক মেনে নেওয়ার নয়। প্রতিবাদের ঝড় উঠেছে নেট-মহলে। 

আরও পড়ুনঃ 'শাহরুখের এই ছবি পুরুষদের সমকামীতে পরিণত করবে', বিস্ফোরক টুইট আরশদের

এমনই সময় একের পর এক সহকর্মীরা মুখ খুলছেন সুশান্তের স্মৃতিকে ঘিরে। কখনও সামনে উঠে এসেছে আবেগ, কখনও আবার ক্ষোভে ফেটে পড়েছেন তারকারা। সহকর্মীর মৃত্যুতে এবার মানবিক উদ্যোগ নিলেন অভিনেত্রী ভুমি পেডনেকর। সুশান্তের আত্মার শান্তি কামনায় ৫০০ জনের বেশি মানুষের মুখে খাবার তুলে দেওয়ার সিদ্ধান্ত নিলেন ভুমি। কাই পো ছে বা কেদারনাথ ছবির পরিচালক অভিষেক কাপুর সবার আগে নিয়ে ছিলেন এমনই এক পদক্ষেপ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏 . . . @eksaathfoundation

A post shared by Bhumi✨ (@bhumipednekar) on Jun 28, 2020 at 10:29pm PDT

 

সুশান্তের আত্মার শান্তি কামনাতে একই পথ অনুসরণ করলেন ভুমি পেডনেকর। এক সাথ ফাউন্ডেশের সঙ্গে যুক্ত হয়ে তিনি ৫৫০ জনের মুখে খাবার তুলে দেওয়ার ভার নিলেন। সাধ্যমত মানুষের পাশে থাকাটা প্রয়োজন। এ অত্যন্ত কঠিন সময়। একের পর এক মানুষ ক্রমেই আশাহত হয়ে চলে যাচ্ছেন ডিপ্রেশনে। সেই মানুষগুলোর পাশে দাঁড়ানো প্রয়োজন। সুশান্তের পাশেও ছিল লক্ষ লক্ষ মানুষ, শুধু সুশান্ত তা বোঝার আগেই চলে গেলেন পৃথিবী ছেড়ে।