Asianet News BanglaAsianet News Bangla

'বিগ বস'-এর ঘরে চলছে উদ্দাম যৌনতা, ঠোঁটঠাঁসা চুম্বনে শমিতার ঘুম ভাঙাচ্ছে রাকেশ, ভাইরাল ভিডিও

সদ্যই বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি। তবে আপাতত বিতর্ক থেকে দূরে রয়েছেন শমিতা শেট্টি। এখন প্রেমে মজেছেন শমিতা। বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজে শমিতা শেট্টি ও রাকেশ বাপাত।
 

big boss season 15 Raqesh Bapat Wakes Shamita Shetty Up with a Kiss BRD
Author
Kolkata, First Published Aug 26, 2021, 12:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্যই বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি। তবে আপাতত বিতর্ক থেকে দূরে রয়েছেন শমিতা শেট্টি। এখন প্রেমে মজেছেন শমিতা। বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজে শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। বিগ বস ওটিটি-তে  প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে এক অন্য প্রতিযোগীর জুটি তৈরি করা হয়েছে। এরা একে অপরের কানেকশন। যার ফলেই তারা একসঙ্গে সময় কাটাচ্ছেন। তবে কি শুধুই বন্ধুত্ব নাকি বন্ধুত্বের আড়ালে অন্য কোন সম্পর্ক গড়ে উঠেছে  দুজনের মধ্যে। 

 

big boss season 15 Raqesh Bapat Wakes Shamita Shetty Up with a Kiss BRD

 

আরও পড়ুন-বেরিয়ে এসেছে আসল রূপ, ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে, লিপ সার্জারি নিয়ে নোংরা কটাক্ষ নুসরতকে

আরও পড়ুন-কচুপাতায় ঢাকা সুডৌল স্তন, 'ছাগলে পাতাটা খেলেই বেরিয়ে আসত নগ্ন শরীর', পাল্টা জবাব কিয়ারার

 

সম্প্রতি প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখা মাত্রই জল্পনা বাড়ছে। প্রথমে রাকেশ নিজের মনের কথা বলছেন শমিতাকে  তারপর বলছেন ওকে আমার খুব নিজের বলে মনে হয়।  শমিতাও ছুটে এসে জড়িয়ে ধরেন রাকেশকে। এবং চারপাশ থেকে অন্য প্রতিযোগীদের উল্লাস ধ্বনি শোনা যায়।

 


  আবার রাকেশ-শমিতার ঘনিষ্ঠতাও প্রোমোতে দেখা যাচ্ছে। বিছানায় শুয়ে রয়েছেন শমিতা। রাকেশ কাছে  আসতেই  নিজের হাত মেলে ধরেন শমিতা। এরপরই রাকেশ শমিতার হাতে চুমুতে ভরিয়ে দেন। ঝডে়র গতিতে ছড়িয়ে পড়েছে রোম্যান্টিক মুহূর্তের এই ভিডিও। কিছুদিন আগেও বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন শমিতা শেট্টি। উল্লেখ্য, বিগ বস ১৫-তে শমিতার উপস্থিতি এককথায় সকলকে অবাক করে দিয়েছে। জামাইবাবু পর্নকান্ডে দীর্ঘদিন জেলে বন্দি। অন্যদিকে জামাইবাবু রাজের সঙ্গে একাধিক ঘটনায় নাম উঠে এসেছে শমিতার। যদিও শমিতা প্রিমিয়ারে জানিয়েছিলেন, তার কাছে বিগবসের অফার অনেকদিন আগেই এসেছিল। কিন্তু গোপন সূত্র বলছে, চলতি সিজনে প্রযোজক ও চ্যানেলের টিআরপি বাড়াতেই শমিতাকে বিগ বসে আনা হয়েছে।

big boss season 15 Raqesh Bapat Wakes Shamita Shetty Up with a Kiss BRD

big boss season 15 Raqesh Bapat Wakes Shamita Shetty Up with a Kiss BRD
 

Follow Us:
Download App:
  • android
  • ios