বিদেশে এই সময় চারিদিকে চলছে থ্যাঙ্কসগিভিংয়ের তোরজোর। করোন আবহেও উৎসবে মেতেছে বিদেশিরা। সমস্ত নিয়ম কানুন মেনেই যতটুকু আনন্দ উপভোগ করা যায় আর কি। এই সময় তারকা, পপ গায়ক, গায়িকাদেরও নানা ধরণের অনুষ্ঠান থেকেই থাকে। সেই ধরণের বহু অনুষ্ঠানে উপস্থিত থেকে গান পরিবেশন করে জোনাস ব্রাদার্সও। 

প্রিয়ঙ্কার চোপড়ার বর নিক এবং তাঁর দুই ভাই কেভিন ও জো-এর বয় ব্যান্ড জোনাস ব্রাদার্সের ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। তবে এই ভক্তদের বাইরেও একটি জগৎ রয়েছে যেখানে জোনাস ব্রাদার্সদের নিয়ে অভিযোগ রয়েছে অসংখ্য মানুষের। তেমনই একজন হলেন লেখিকা এবং কমেডিয়ান টেইলর গ্যারন। কৃষ্ণাঙ্গ এই মহিলা বহু পুরনো একটি থ্যাঙ্কসগিভিংয়ের ছবি শেয়ার করে জোনাস ব্রাদার্সের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ আনেন। 

আরও পড়ুনঃমোহরের প্রেমে ডুব দিয়ে শঙ্খ এখন ভিন্ন জগতে, মাখোমাখো রসায়ন ভাইরাল অনস্ক্রিন জুটি

 

আমেরিকায় একটি থ্যাঙ্কসগিভিং প্যারেডে সামিল ছিলেন তিনি। অনুষ্ঠানের মূল তারকাদের মধ্যে ছিল এই জোনাস ব্রাদার্সও। সেখানেই নাকি নিক, কেভিন এবং জো তার সঙ্গে দুর্ব্যবহার করে। যদিও গ্যারন পুরো ঘটনাটি খোলসা করেননি। তবে হঠাৎ জোনাস ব্রাদার্সের উপর ক্ষওভ উগরে দিয়েছেন। এখানেই থেমে থাকেননি গ্যারন, তার আরও অভিযোগ তিনি নাকি জোনাস ব্রাদার্সের দ্বারা বুলিডও হয়েছেন। এই টুইটের পর প্রিয়ঙ্কা কিংবা নিক কেউ কোনও প্রতিক্রিয়া দেননি। ভক্তদের মতে, গ্যারন ভাইরাল হওয়ার জন্য মিথ্যে অভিযোগ এনেছেন।