২০২০ সাল থেকে ঝড় তুলেছে করোনার কোপ। একের পর এক সেলেব্রিটির দেহে হানা দিয়েছে মারণ ভাইরাস। দীর্ঘ লকডাউন কাটিয়ে আবারও স্বাভাবিক ছন্দে ফেরার মুখে একের পর এক তারকারা আক্রান্ত হয়েছিলেন। অমিতাভ বচ্চন থেকে শুরু করে এই তালিকায় নাম লিখিয়েছিলেন বিটাউন খ্যাত বহু তারকা। এরপর বেশ কয়েকমাস খানিক স্বস্তিতেে কেটেছিল। কমছিল আক্রান্তের সংখ্যা। ফলে তড়িঘড়ি কাজে নেমেছিলেন সকলেই। 

আরও পড়ুন- দর্জির কাছে জামার মাপ দিতে হাত কাঁপে, এটাই শাহরুখের জীবনের ভয়ানক ভয়, অনুষ্কার সামনে ফাঁস 

সেই তালিকাতে নাম লিখিয়েছিলেন আমির খানও। কাজে ফিরলেও এতদিন করোনা থাবা বসায়নি আমির-শাহরুখ কিংবা সলমনের শরীরে, ২০২১ পড়তে না পড়তেই ঘটল ছন্দপতন। আবারও একে একে তারকা আক্রান্ত হওয়ার খবর সামনে উঠে আসে। এখন পুরো দমে চলছে সিনে দুনিয়ার কাজ। একের পর এক ছবির কাজ শেষ করার ব্যস্ততা ছিল আমির খানেরও। সতর্কতা মেনেই চলছি কাজ। এরই মাঝে করোনার দ্বিতীয় ঢেউ থেকে মিলল না রেহাই। করোনায় আক্রান্ত হলেন আমির খান। 

 

 

বুধবার সকালেই মিলল খবর। করোনা থাবা বসিয়েছে আমির খানের শরীরে। সূত্র মারফত তিনি নিজেই জানিয়েছেন এই খবর। হসকল নিয়ম ও সতর্কতা মেনে এখন তিনি বাড়িতেই রয়েছেন। সেলফ কোয়ারেন্টাইনে। বাড়ির সকলকে আলাদাই রাখা হয়েছে। বর্তমানে তিনি কিয়ারার সঙ্গে কাজ করছিলেন। তাই কিয়ারা আডবানিরও করোনা টেস্ট করানো হবে বলে বিটাউন সূত্রে খবর।