সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। সারা দেশে একটানা ২১ দিনের লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। করোনা আতঙ্কে নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউডের তারকারা।  সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। তারকা থেকে সাধারণ মানুষ যে যেই ভাবে পারছে আর্থিক অনুদান দিচ্ছে।  কিন্তু করোনার ত্রাণে কতটা আর্থিক সাহায্য করেছেন অভিনেতা আমির খান। তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলেই আসছে। তবে শুধু আমির নয়, বলিউডের কিং খানের নামও জড়িয়েছিল। যদিও ধীরে ধীরে তা প্রকাশ্যে এসেছে। এবার পালা বলিউডের মিস্টার পারফেকশনিস্টের।

আরও পড়ুন-বিয়ের পরও একাধিক নারীসঙ্গে মজেছিলেন জিতেন্দ্র, ভালবাসার মায়াজালে কারা দিয়েছিলেন ডুব...

বরাবরই নিজের নিয়মে চলে আমির। ছবির প্রচার বাদ দিলে তিনি কখনও আত্মপ্রচারে বিশ্বাসী নন। তাই নিঃশব্দে, ঢাক-ঢোল না পিটিয়েই তিনি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।  করোনা ত্রাণে প্রধানমন্ত্রীর তহবিল সহ বেশ কিছু জায়গায় তিনি অনুদান করেছেন। তার একটাই কথা, অনুদান করলে যে সকলকে জানিয়ে করতে হবে তেমনটা মনে করেন না অভিনেতা। আর সেই কারণেই সকলের অগোচরে তিনি নিজের কাজটা করে গেছেন।

আরও পড়ুন-লক ডাউনের দৌলতে অসাধ্য সাধন, গর্বিত ভিকি শেয়ার করলেন ভিডিও...

সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই করোনা মোকাবিলায় বিভিন্ন খাতে অর্থ সাহায্য অনুদান করেছেন অভিনেতা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল তো রয়েইছে এর পাশাপাশি  মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিল, ওয়ার্কাস অ্যাসোসিয়েশন, এছাড়া অনেক এনজিও-তেও তিনি আর্থিক অনুদান করেছেন। যদিও এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত মুখে কুলুপ এটে রয়েছেন। এখানেই শেষ নয়, তার আপকামিং ছবি 'লাল সিং চাড্ডা'র দৈনিক মজুরদেরও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। এছাড়াও আমির খান পানি ফাউন্ডেশনের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। মহারাষ্ট্রের খরা কবলিত এলাকার মানুষকে যাতে জলের জন্য ভুগতে না হয় তার জন্য  কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেতা।

 

আরও পড়ুন-লকডাউনে বাড়িতে বসেই বাড়িয়ে ফেলুন প্রতিরোধ ক্ষমতা, করোনা যুদ্ধে নামার টিপস দিল খোদ সরকার...

আরও পড়ুন-২৪ ঘণ্টায় ১৩ করোনা আক্রান্তের মৃত্যু, শোচনীয় অবস্থা মহারাষ্ট্র ও তামিলনাড়ুর...


আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, ভারতে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৫ হাজার, পুলিশদের জন্য ৫০ লাখের বিমা যোগী রাজ্যে...