গত এক বছরে বেশ কয়েকবার অসুস্থ হয়েছেন ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি প্রবীণ তারকা দিলীপ কুমার। আবারও এলো অসুস্থতার খবর। শনিবার রাত থেকেই হালকা শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছিল। রবিবার সকালেই তাই পরিবারের তরফ থেকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। দেরি না করে তড়িঘড়ি দিলীপ কুমারকে নিয়ে যাওয়া হল মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে। বর্তমানে তাঁর বয়স ৯৮ বছর, যার ফলে এই খবরে মুহূর্তে বিটাউনে ছড়িয়েছে উদ্বেগ। 

পরিবারের তরফ থেকে জানানো হয়, বেশ কিছুদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না অভিনেতার। করোনা স্পেশ্যাল নয়, এমন হাসপাতালেই তাঁকে ভর্তি করা হয়েছে, চলছে প্রাথমিক চিকিৎসা। ইতিমধ্যেই বেশ কিছু রক্তের পরীক্ষা হয়েছে। যদিও এখনও ডাক্তার বিস্তারিতভাবে কিছু জানায়নি। বয়স জনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। 

 

তবে পরিবারের তরফ থেকে বারে বারে একটি বিষয় স্পষ্ট করে দেওয়া হয়েছে, সেভাবে বাইরের কারুর সঙ্গে সাক্ষাৎ করতেন না দিলীপ কুমার। তবে কমছে শরীরের জোর, তাই অসুস্থ হয়ে পড়ে তিনি মাঝে মধ্যেই। সংক্রমণের ভয়েই করোনা হাসপাতাল বাদেই তাঁকে ভর্তি করা হয়। খবর প্রকাশ্যে আসা মাত্রই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন সকলে।