করোনায় আক্রান্ত বলিউডের বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমার। মেডিকাল চেকআপ করাতে গিয়ে করোনা ধরা পড়ে তাঁর শরীরে। এই মাসের ১৪ তারিখ হাসপাতালে গিয়েছে ধড়কন ছবির অভিনেতা। মেডিকাল চেকাআপেও এখন করোনা টেস্ট বাধ্যতামূলক। তিনি জানান, তাঁর শরীরে করোনার কোনও লক্ষণ ছিল না। করোনায় টেস্ট পজিটিভ আসার পরও কোনও লক্ষণ নেই তাঁর মধ্যে।

৭৪ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতা জানিয়েছেন, "আমার মধ্যে কোনও লক্ষণ নেই। এই মাসের ১৪ তারিখ আমি মেডিকাল চেকআপের জন্য গিয়েছিলাম। ওখানে করোনা টেস্ট বাধ্যতামূলক ছিল। স্বাভাবিকভাবে সকলের মত আমারও টেস্ট করানো হয়। আমার রিপোর্ট পজিটিভ আসে। তখনও কোনও লক্ষণ ছিল না শরীরে, এখনও নেই। জ্বর, সর্দি, কাশি কিছুই নেই। একেবারে সুস্থ আছি আমি। বাড়িতেই কোয়ারেন্টাইনড এখন।"

তবে পরিবারের সঙ্গে সম্পূর্ণ দূরত্ব মেনে চলছেন তিনি। আগামী ২৬ কিংবা ২৭ তারিখ আরও একটি টেস্ট হওয়ার কথা রয়েছে। কিরণ কুমারের পরিবারের বাকি সদস্যরা তিনতলায় থাকছেন এবং অভিনেতা রয়েছেন চারতলায়। প্রসঙ্গত, ব্রাদার্স, ববি জাসুস, এলওসি কার্গিল, জানি দুশমন:এক অনোখি কাহানি, কিউ কি ম্যয় ঝুট নহি বোলতা, ইংলিশ বাবু দেশি মেম সহ বহু ছবিতে এবং ধারাবাহিকে অভিনয় করেছেন।