ফের নক্ষত্রপতন বলিউডে। করোনা সংকটের এই মহামারীর মধ্যেই প্রয়াত হলেন অভিনেতা রঞ্জিত চৌধুরী। গতকাল মুম্বইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৬৫বছর।  অভিনেতা হিসেবে যেমন সুপরিচিত ছিলেন তিনি। এর পাশাপাশি লেখক হিসেবেও তার বেশ নামডাক ছিল। অভিনেতার বোন রায়েল পদমসি নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন।
 


'খুবসুরত' ছবিতে রাকেশ রোশনের ছোটভাইয়ের চরিত্রে অভিনয় করে আজও দর্শকমনে নিজের জায়গা ধরে রেখেছেন। তার এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বি-টাউনে। তবে শুধু বলিউডেই নয়, হলিউডেও তিনি অভিনয় করেছেন। ১৯৭৮ সালে 'খট্টা মিঠা' ছবি  দিয়ে সিনোমায় আত্মপ্রকাশ ঘটেছিল অভিনেতার। তারপর 'বাত বাত ম্যায় ',  'ব্যান্ডিট কুইন ','খুবসুরত' ,'কাঁটে '-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছিলেন রঞ্জিত।

আরও পড়ুন-বাংলা সিনেমার এই তারকারা বারবার তৈরি করেছেন বিতর্ক, জানুন সে সব কাহিনি...

আরও পড়ুন-'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dadiees day.. .. so happiee to be together.. n have Ranjit with us.. boom!

A post shared by Raell Padamsee's Ace (@raellpadamseesace) on Mar 5, 2020 at 5:05am PST



রায়েল পদমসি নিজের সোশ্যাল হ্যান্ডেলে রঞ্জিতের ছবি শেয়ার করে জানিয়েছেন, ' যারা রঞ্জিতকে চিনতেন বা জানতেন তাদের উদ্দেশ্যে জানানো হচ্ছে আগামীকাল ওর শেষকৃত্য সম্পন্ন করা হবে এবং  আগামী ৫ মে একটি স্মরণ সভারও আয়োজন করা হবে। যেখানে ওর জীবনের বিভিন্ন বিষয়কে তুলে ধরা হবে। এবং ওর জীবনের নানা গল্প নিয়ে আলোচনা করা হবে।'  মুম্বইয়ের থিয়েটারে জগতের প্রখ্যাত ব্যক্তিত্ব পার্ল পদমসির ছেলে রঞ্জিত। সূত্র থেকে জানা গেছে, আশির দশক থেকেই মুম্বই থেকে মার্কিন যুক্তরাষ্টে স্থায়ীভাবে বাস করছেন তিনি। সেখানেই অভিনয়ের পাশাপাশি লেখক হিসেবেও কাজ চালিয়ে গেছেন তিনি। কান চলচ্চিত্র উৎসবেও তাকে সম্মানিত করা হয়েছিল। এছাড়াও ২০১১ সালে কানাডিয়ান ছবি 'ব্রেকঅ্যাওয়ে'-তে শেষবারের মতো রঞ্জিতকে দেখা গিয়েছিল