সম্প্রতি নেহা ধুপিয়া সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করিয়েছিলেন। তা নিয়ে রাতারাতি তোলপার হয়েছিল নেটদুনিয়া। সেই ঘটনাকে কেন্দ্র করেই সরব হয়েছিলেন একের পর এক বলিউড তারকা। বিভিন্ন সময় তাঁরা প্রকাশ্যেই প্রশ্ন তুলেছিলেন যে এর মধ্যে অস্বাভাবিকতা কোথায়! সেই বিষয়ই এবার মুখ খুললেন সদ্য মা হওয়া অভিনেত্রী ছবি মিত্তল। 

আরও পড়ুনঃ সমুদ্রতীরে বিকিনিতে লাস্যময়ী অনুষ্কা! প্রকাশ্যে মন্তব্য বিরাট-এর

তিনি প্রকাশ্যেই প্রশ্ন তুললেন যদি ধূমপান করা যা, মদ্যপান করা যায়, তবে সন্তানকে স্তন্যপান করানো যাবে না কেন! তিনি নিজে একজন মা, ফলে মায়ের আবেগে ভিত্তি করেন সকলের মতন তিনি নেহার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলে। এর আগে সমীরা রেড্ডিও একই সুরে কথা বলেছিলেন। তাঁর সুরেই এবার সুর মেলালেন টেলিভিশন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

One month ago today this little "potli" like I fondly call him since he's always bundled up like one, came into my arms. Today he's a big boy one month old! Can you imagine! Today we're a strong team and together we have already overcome one big hurdle of "latching problems". And together we're now addressing the big problem of sleepless nights! Phew.... I'm sure the time is not far when we both will get continuous sleep for at least 6 hours! How lovely will that be... For now, we're joined at the hip 24 hrs a day, and I look forward to every moment of knowing him... How he looks when he sleeps, feeds, stretches, sneezes, coughs, looks up, and what a gentleman he looks like when I comb his hair 😋 Btw, big sister Areeza had a cake cutting ceremony for him, which he slept through! #beautifulmoments ________________________ #beautifulmoment #motherson #son #babyboy #babyarham #chhavimittal #birthday #happybirthday #monthlybirthday

A post shared by Chhavi Mittal (@chhavihussein) on Jun 13, 2019 at 6:21am PDT

 

সম্প্রতিই এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান এই কথা। মায়ের সঙ্গে সন্তানের কাটানো এই বিশেষ মুহুর্তেই তৈরি হয় সন্তানের সঙ্গে যোগসূত্র! তিনি এও বলেন সন্তানকে নিয়ে অনেক সময় বাড়ির বাইরে যেতে হয়, তাই সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করানোর অনুমতি থাকা উচিত। এই নিয়ে কাউকে কি আদেও প্রশ্ন করা যায়! ফলে এই নিয়ে চর্চা হওয়া এবার বন্ধ করা হক।