'ছপাক'-এর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে নিজের সবটা যেন উজার করে দিয়েছেন অভিনেত্রী এই ছবিতে। নেটিজেনরাও বলতে শুরু করেছেন ,  অভিনয় করতে হবে বলে অভিনয় নয়, বরং ছবির প্রতিটি মুহূর্তের সঙ্গে তিনি একেবারে মিশে গেছেন।  লক্ষ্মী জীবনের প্রতিটি মুহূর্ত যেন জীবন্ত হয়ে উঠেছে দীপিকার হাত ধরে।  অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী তারই গল্প বলবে 'ছপাক'। 

আরও পড়ুন-সিনেমা ছেড়ে ওয়েবসিরিজে, ক্যামবাক সুস্মিতার...

পরিচালকের কথা মতো বিশ্ব মানবাধিকার দিবসেই মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবির ট্রেলার। ২ মিনিট ১৯ সেকেন্ডের এই ট্রেলার দেখা মাত্রই তোলপাড় হতে থাকবে বুকের ভিতরটা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের  জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি । ছবির প্রতিটি পরতে পরতে উঠে আসবে তার লড়াইয়ের কাহিনি।  ছবি ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। কে নেই সেই তালিকায়। রণবীর, আমির , আলিয়া, করণ জোহর, ফারহান আখতার সহ গোটা বি-টাউন যেন একত্রিত হয়েছে তার প্রশংসায়। ছবির ট্রেলর দেখে প্রত্যেকেই নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। দেখে নিন সেই প্রতিক্রিয়াগুলি।

আমিরের প্রতিক্রিয়া,

 

রণবীরের প্রতিক্রিয়া,

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@deepikapadukone @meghnagulzar @vikrantmassey87

A post shared by Ranveer Singh (@ranveersingh) on Dec 10, 2019 at 5:48am PST

 

ফারহানের প্রতিক্রিয়া,

 

করণের প্রতিক্রিয়া,

 

আরও পড়ুন-৯৭ ছুঁলেন দিলীপ কুমার, ট্যুইট করে ধন্যবাদ জ্ঞাপন বর্ষীয়ান অভিনেতার...

এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  এই ছবিই যেন বদলে দিল তার কেরিয়ার গ্রাফ। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে।  অত্যন্ত স্পর্শকাতর ট্রেলারটিতে দেখা যাচ্ছে, মুখের চামড়া কুঁচকে গিয়েছে। নষ্ট হয়ে গেছে একটা চোখ, কান দুটো আরও নেই। আয়নায় নিজের এই চেহারাটা দেখে আঁতকে ওঠে মালতী। সে ভাবতেই পারে না এইরকম একটা ঘটনা তার পুরো চেহারাটাকে এভাবে বিকৃত করে ফেলবে। নিমেষের মধ্যে সবকিছু যেন তছনছ হয়ে যায়। কোনওভাবেই মেনে নিতে পারে না সেইদিনের ঘটনাটা। তারপর অবশেষে  সব কিছু ভুলে মালতী বেরিয়ে আসে। এরপরই শুরু হয় নতুন লড়াই। এভাবে তার লড়াই উঠে এসেছে ছবির ট্রেলারে। যা দেখা মাত্রই আপনিও শিউরে উঠবেন। ২০২০ সালে  প্রথম মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি।