কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তবে এবার আর কোনও বিতর্ক নয়, শীতের উষ্ণতায় নিজেকে আরও হট অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শহরে শীত চলে এসেছে। এই শীতের আমেজে নরম রোদ গায়ে মেখে পারদ চড়িয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-রণবীরকে বিয়ে করতে এখনই রাজি নন আলিয়া, নীরবতা ভেঙে ফাঁস করলেন গোপন তথ্য..,

 

 

বলিউড কুইনের আপকামিং ছবি থালাইভির জন্য কখনও হায়দরাবাদ, কখনও চেন্নাইতে রয়েছেন বলি কুইন। শুটিং প্রায় শেষের পথে। এর মধ্যে বিচের ধারে বসে  কালো-লাল বিকিনিতে বোল্ড লুকে নিজেকে  মেলে ধরেছেন বলিউডের কুইন। যা মুহূর্তে নজর কেড়েছে ভক্তদের।

 

 

ছবিটি পোস্ট করে কঙ্গনা জানিয়েছেন, অন্তর্বাসের এই ছবিটি মেক্সিকোর টুলুম দ্বীপে গিয়ে তুলেছিলেন অভিনেত্রী। এখনও পর্যন্ত কঙ্গনার পছন্দের অন্যতম জায়গা হল  মেক্সিকো। তবে ছবিটি যে পুরোনো, তা বোঝাই যাচ্ছে। পুরোনো  ছবি পোস্ট করেই স্মৃতিচারণায় ডুবেছেন অভিনেত্রী। বিচের ধারে বসেই সানবাথ নিতে দেখা গিয়েছে কুইনকে। সমুদ্রের ঢেউ-এর  দিকে তাকিয়ে বসে রয়েছেন কঙ্গনা। উন্মুক্ত পিঠে তার বিকিনি এবং কোমরের খাঁজেই চোখ আটকে ভক্তদের।

 

অন্যদিকে একের পর এক টুইটে সকলকে বিদ্ধ করেই চলেছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন। মাদক যোগ হোক কিংবা কৃষক আন্দোলন সবেতই সুর চড়াচ্ছেন কঙ্গনা।  কঙ্গনা রানাওয়াত ও দিলজিৎ দোসাঞ্জের টুইট যুদ্ধ ক্রমশ বেড়েই চলেছে। আর এই যুদ্ধের মূল কেন্দ্রবিন্দুতে রয়েছে কেন্দ্রের কৃষি বিল বিরোধী আন্দোলন।  শুরু থেকেই কৃষকদের পাশে ছিলেন দিলজিৎ। অন্যদিকে কেন্দ্র সরকারের পাশে দাঁড়িয়ে টুইটারে সেলেবদের একহাত নিয়েছেন কঙ্গনা। সেখান থেকেই সূচনা বাকযুদ্ধের।