সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের হোম কোয়ারেন্টাইনের ছবি। এবার প্রকাশ্যে এসেছে করিনার দিদি করিশ্মা কাপুরের  হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ এবার টিকটকে, হট প্যান্টেই বাজিমাত বঙ্গতনয়ার...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Family matters..❤️ #grandparents #cousins #family #love @kareenakapoorkhan @riddhimakapoorsahniofficial #ranbirkapoor #flashbackfriday

A post shared by KK (@therealkarismakapoor) on Apr 2, 2020 at 11:15pm PDT

 

আরও পড়ুন-হাতে শাঁখা-পলা পরে পোষ্যর সঙ্গে বেদম নাচে মত্ত ঐন্দ্রিলা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও...

হোম কোয়ারেন্টাইনে পুরোনো স্মৃতিতে মজেছেন করিনা এবং করিশ্মা। লকডাউনের মধ্যে ছোটবেলায় ফিরে গিয়েছেন অভিনেত্রী। ছোটবেলার পারিবারিক ছবি শেয়ার করে নস্টালজিক হয়েছেন দুই বোন। দাদু রাজ কাপুরের কোলে দেখা যাচ্ছে করিনা, ঋদ্ধিমা ও রণবীরকে। আর তাদের ঠিক পিছনেই দাঁড়িয়ে করিশ্মা কাপুর।  করিনা এবং করিশ্মা দুজনেই তাদের ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। যা মুহূর্তের মধ্যে মন কেড়েছে নেটিজেনদের। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We've discovered the OG posers of the Kapoor family.

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Apr 3, 2020 at 12:08am PDT

 

বলিউডে কাপুর পরিবারের মতো এত বড় পরিবার আর নেই বললেই চলে। পরিবারের বেশিরভাগ সকলেই বড় মাপের তারকা। তাদের স্মৃতি আজও হৃদয়ের মণিকোঠায় অমলিন হয়ে রয়েছে। কিন্তু তারকা হলেও পরিবারে সকলেই সকলের খুব কাছের। রাজ কাপুর যে বরাবরই বাড়ির ছোটদের সঙ্গে সময় কাটাতে ভালবাসতেন তা তাদের ছবিতেই স্পষ্ট। ফ্রাইডে-ফ্ল্যাশব্যাক বলে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিগুলি প্রকাশ্যে আসতেই কমেন্ট, লাইকে ভরে গেছে সোশ্যাল মিডিয়া। যা নজর কেড়েছেন অন্যান্য তারকাদেরও। কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাট হার্ট ইমোজি দিয়ে ছবিতে রিঅ্যাক্ট করেছেন।

 

আরও পড়ুন-বিশ্বব্যাঙ্ক একাই দিল ১০০ কোটি ডলার, করোনা-ধাক্কায় বিশাল অঙ্কের ঋণ নিচ্ছে মোদী সরকার...

আরও পড়ুন-ভারতে আড়াই হাজার ছাড়ালো আক্রান্ত, সারা দেশে চিহ্নিত ১০টি করোনা-হটস্পট...

আরও পড়ুন-১৯৪৮-এর পদক্ষেপই করোনা-যুদ্ধে বাঁচাবে ভারত-কে, আশার আলো মার্কিন গবেষণায়...