সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে  ব়্যাপার বাদশার নয়া গানে মজেছে সোশ্যাল মিডিয়া । প্রত্যেকেই এই গানের চ্যালেঞ্জে মেতে উঠেছেন। এবার টিকটকেও ভাইরাল 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল' এই সুপারহিট গান। টলি অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য গানের তালে নেচে ঝড় তুললেন টিকটকে। সম্প্রতি 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল' এই সুপারহিট গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গে নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর পর মার্কিন সাংবাদিক, ফের টুইট চুরি করে নেটিজেনদের রোষের মুখে উর্বশী...

পরণে হট প্যান্ট, নো মেক আপ লুকে নেচে ভাইরাল হয়েছেন টলি অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য । টলিউডে অল্প কয়েকদিনের মধ্যেই নজর কেড়েছেন এই বঙ্গললনা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। হট অবতারে বোল্ড লুকে ছবিতে নজর কেড়েছেন অভিনেত্রী।  আর এর মধ্যেই তার জনপ্রিয়তা তুঙ্গে। দেখে নিন নাচের ভিডিওটি।

 

 

টেলি সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার ফ্যানেদের ধরে রাখতে তিনি যে সিদ্ধহস্ত তা তার ইনস্টা প্রোফাইল দেখলেই বোঝা যায়। প্রতিটি ছবিতেই যেন যৌবন উপচে পড়ছে। আর সেই ছবি দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। অন্তর্বাস  হোক কিংবা ওয়েস্টার্ন, অথবা কোনও বঙ্গনারী-সবেতেই যেন পারফেক্ট শর্মিষ্ঠা। জিরো ফিগার না হয়েও হালকা মেদযুক্ত শরীরই যেন তার মূল ইউএসপি। বরং নিজের সেই চেহারাকেই সাবলীলতার সঙ্গে ফুটিয়ে তোলেন অভিনেত্রী। 

আরও পড়ুন-সানি লিওন নাকি সমকামী, প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন স্বামী ড্যানিয়েল...


গান নিয়ে বিতর্ক, সমালোচনা ক্রমশই যেন বেড়েই চলেছে। তবে এই সবকিছু বাদ দিয়েও গানটি বেশ রমরমিয়েই বেজে চলেছে সকলের মুখে। বহুল চর্চিত গানের সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন অভিনেত্রী। সম্প্রতি কয়েকদিন আগেই কোয়ারেন্টাইনে স্পোর্টস ব্রা পরে একটি কুল ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।বাদশার  এই গানের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন। জ্যাকলিন মানেই শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ী। তার উপর বঙ্গ ললনার রূপে ধরা দিয়েই সকলকে কাবু করেছেন তিনি। স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল'-নয়া মোড়কের এই গানের তালে নেচে ভাইরাল হয়েছেন বাঙালির বঙ্গললনা।


আরও পড়ুন-লকডাউনই জন্ম করোনা আর কোবিডদের, আলাপ করুন তাদের সঙ্গে...

আরও পড়ুন-করোনা-রোধে হল না সরায়ুর অমৃত আহরণ, অযোধ্যায় 'ইন্দিরা' অভিশাপে বিদ্ধ মোদী ও যোগী...

আরও পড়ুন-আয়ুর্বেদিক ওষুধেই জব্দ করোনা, বেঙ্গালুরুর ডাক্তারের হাতে সুস্থ হলেন প্রিন্স চার্লস...