বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। হট মুভসে অভিনেত্রী দেখেই চোখ কপালে নেটিজেনদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কালো বিকিনিতে ঝড় তুলেছেন অভিনেত্রী। তার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন মন্দিরা বেদি। এই বয়সে এসে লাল বিকিনিতে তার সৌন্দর্য যেন ঠিকরে বেরোচ্ছে। মৌনি রায় এবং মন্দিরা বেদির সম্পর্ক নিয়ে এমনিতেই নেটিজেনদের মনে নানান প্রশ্নচিহ্ন ঘোরাফেরা করে। তার উপর বেশ কয়েকদিন আগের একটি ভিডিওতেই তা যেন আরও বেশি জোরালো হয়েছে।  সমুদ্র পাড়ের উষ্ণ ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-বউ সাজা যেন শেষ হচ্ছে না শ্রাবন্তীর, ব্রাইডাল লুকে ফের ভাইরাল 'লাল টুকটুকে কনে '...

মৌনি রায়। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। বাঙালি তনয়া হলেও বরাবরই বেশ সাহসী মৌনি রায়। বাঙালি হয়েও বলিপাড়ারই বাসিন্দা তিনি। লকডাউনের পর থেকেই তিনি মুম্বই ছেড়ে কখনও দুবাই আবার কখনও মলদ্বীপে রয়েছেন নায়িকা। সম্প্রতি কয়েকদিন আগেই মলদ্বীপের সমুদ্র সৈকতে বান্ধবী মন্দিরা বেদির সঙ্গে চুটিয়ে পার্টি করেছেন মৌনি। সেখানেই দুই বান্ধবীর খুল্লামখুল্লার ভিডিও প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

 

 

প্রকাশ্যে একে অপরকে সটান চুম্বনে মত্ত মৌনি-মন্দিরা।  প্রকাশ্যে চুমু খেলেও তা কিন্তু গালে। কারণ ঠোঁটে চুমু খাওয়া বারণ। করোনা আবহে এই সতর্কতা মেনেই গালে চুম্বন করলেন মৌনি -মন্দিরা। দুজনের এই ঘনিষ্ঠ চুম্বন দেখেই ফের সমকামীতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তারা দুজন কী লেসবিয়ান, এই প্রশ্নও সকলের মুখে মুখে। একে অপরকে ঘনিষ্ঠ আলিঙ্গন-চুম্বন দেখতেই নেটপাড়ায় ভিড় উপচে পড়ছে। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। বলি তারকাদের ঘুরতে যাওয়ার ডেস্টিনেশন মানেই মলদ্বীপ। নিজেদের ব্যস্ততার মধ্যেও একটু সময় বার করে রিফ্রেশ হতে অনেকেই বেছে নেন মলদ্বীপকে। সম্প্রতি মলদ্বীপে বার্থ ডে পার্টি মুডে রয়েছেন অভিনেত্রী মৌনি রায় ও মন্দিরা বেদি।  নিজের ইনস্টাগ্রামে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী মৌনি তার পাশাপাশি নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়েছেন অভিনেত্রী।