আর কতবার বউ সাজবেন শ্রাবন্তী। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী শ্রাবন্তীকে দেখে এই প্রশ্নটাই নেটিজেনরা করছেন। একের পর এক ছবি ভিডিও শেয়ার করে মুহূর্তে চমক লাগিয়ে দিচ্ছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা। ফের মাথা ভর্তি সিঁদুর, লাল বেনারসি, সোনার গয়নায় নববধূর সাজে ভাইরাল শ্রাবন্তী। মুহূর্তের মধ্যে তার এই ব্রাইডাল লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-টু-পিসে সেক্সি প্রাক্তন প্রেমিকা, ফ্লার্ট করতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে কী করলেন নিখিল...

টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেমন জনপ্রিয় সিনেমাপ্রেমীদের মধ্যে তার চেয়ে অধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিক ছন্দে ধীরে ধীরে ফিরছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দর্শকদের টিকিয়ে রাখতে ফের একটি ভিডিও শেয়ার করে ঝড় তুলেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#lovereels

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Sep 30, 2020 at 10:43pm PDT

 

লকডাউনে আনলক পর্ব শুরু হতেই নিউ নর্মালে ফিরেছে টলিপাড়া। ধীরে ধীরে কাজও শুরু করেছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নতুন ছবির লুক টেস্টিং এবং শুটিং। আর তারই মাঝে সময় বার করে একের পর এক ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এহেন অবতারে অভিনেত্রীকে দেখলে চোখ ফেরানো দায়। নববধূর লুকে নয়া অবতারে শ্রাবন্তীকে দেখেই ঘুম উড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। ইনস্টাগ্রামের রিল ভিডিওতেও তিনি সমানভাবে জনপ্রিয়।