গত ৩০ এপ্রিল  সকলকে ছেড়ে পরলোকে চলে গেছেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে  সকাল ৮টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ঋষি কাপুর। তার  মৃত্যুতে  ভারতীয় চলচ্চিত্র জগৎ শোকস্তব্ধ। পরিবারের কয়েকজন এবং গুটি কয়েক তারকার উপস্থিতিতেই চন্দনওয়াড়ি শশ্মানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন অভিনেতা। এই বছরটা যেন বলিউডের খুব খারাপ সময়। একের পর এক  মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ। 

আরও পড়ুন-যৌন জীবনে তার ফেভারিট পজিশন কী, খোলসা করেছিলেন আলিয়া...

মৃত্যুর তিনদিন কাটতে না কাটতে বলি  ইন্ডাস্ট্রির ঋষির অন্যতম প্রিয় বন্ধু তথা বলি পরিচালক রাকেশ রোশন মুখ খুললেন।  সম্প্রতি ঘনিষ্ঠ বন্ধু ঋষির মৃত্য নিয়ে মুখ খুলতেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাকেশ জানিয়েছেন, 'দীর্ঘদিন ধরে লিউকোমিয়ার সঙ্গে লড়ছিলেন ঋষি। গত ফেব্রুয়ারি মাসে ঋষি আমায় বলেছিল ও বিয়েবাড়িতে যাচ্ছে। আমি শুনেই বারণ করেছিলাম। সংক্রমণের সম্ভাবনার কথাও জানিয়েছিলাম ওকে কিন্তু ও আমার কোনও কথা শোনে নি।' এই কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ শুরু হয়ে গিয়েছে।

 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ছাড়াল, আজ থেকে শুরু হল তৃতীয় দফার লকডাউন...

আরও পড়ুন-আমেরিকায় আক্রান্তের সংখ্যা ১১ লক্ষ, বছরের শেষেই আসছে করোনা ভ্যাকসিন, আশ্বাস দিলেন ট্রাম্প...

আরও পড়ুন-লকডাউনের মধ্যেই তামিলভূমে নামাজে একসঙ্গে ৭০০ জন, শোরগোল ফেলা ছবি থেকে সাবধান...

রাকেশ রোশনের কথাটাই যেন পুরো মিলে গেল। কারণ চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল তাঁকে। আর সেই ফেব্রিয়ারির পর আবারও এপ্রিলে ফের অসুস্থ হয়ে পড়েছিলেন চিন্টু। এইবার সবটা শেষ হয়ে গেল একনিমেষে।  ঋষির এই মৃত্যু গভীর ভাবে শোকাহত রাকেশ রোশন। রাকেশ রোশন  নিজেও দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়েছিলেন। বি-টাউনের সহ গোটা বিশ্বে সকলেই শোকাহত ঋষির প্রয়াণে।