দীপিকা পাডুকোন, রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের নেই কোনও স্বস্তি। এনসিবি-র দ্বারা বাজেয়াপ্ত করা তাঁদের ফোন এবার পাঠানো হল ডেটা এক্সট্র্যাকশনে। বলিউড তারকাদের প্রায় ৮৫ টি ইলেক্ট্রনিক গ্যাজেট বাজেয়াপ্ত করেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। গুজরাতের গান্ধিনগরের ফরেনসিক সায়েন্সের দফতরে পাঠানো হয়েছে এই গ্যাজেটগুলি। 

ডেটা এক্সট্র্যাকশনের অর্থ, ডিলিট করা সমস্ত চ্যাট, ছবি, ভিডিও ভয়েসনোট অথবা ক্লিপ, তথ্য সমস্ত পর্যবেক্ষণ করা। বলিউডে মাদককান্ড যে এতদূর গড়াবে তা দুঃস্বপ্নেও ভাবেনি তারকারা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মাদককান্ড নিয়ে বলিউডে শুরু হয়েছিল পুলিশের আনাগোনা। যার জেরে জেল খাটলেন রিয়া চক্রবর্তী, ভারতী সিং, দীপিকা পাডুকোনের ম্যানেজার করিশ্মা। তবে এখনও থিতিয়ে যায়নি এই সমস্যা। 

আরও পড়ুনঃবিগ বস ১৪-এ পুলের মধ্যে 'অসভ্যতামি', বের করে দেওয়া হল বিকাশকে

 

দীপিকা, সারা, রিয়া, শ্রদ্ধার ফোন এবার আরও গভীরে খতিয়ে দেখা হবে। বলিউড তারকাদের ৮৫ টি গ্যাজেট যা এনসিবি বাজেয়াপ্ত করেছে, তার মধ্যে রয়েছে ট্যাবলেট, পেনড্রাইভ, ল্যাপটপ। অন্যদিকে দীপিকা, সারা, রিয়া, শ্রদ্ধার মোবাইল ফোন ছাড়াও রয়েছে রিয়ার ভাই, অর্জুন রামপাল সহ অনেকের ফোন। জানা যাচ্ছে অর্জুন রামপালকে ফের তলব করেছে এনসিবি। আগামী ১৬ ডিসেম্বর জেরা করা হবে অভিনেতাকে।