ফের করোনার থাবা পড়ল বলিউডে।  এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানি।। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই টিনসেন টাউনে জোর শোরগোল শুরু হয়েছে। ফের দ্বিতীয়বার করোনা পজিটিভ মিলল তার শরীরে। গত ৮ এপ্রিল তার শরীরে প্রথম মেলে করোনা ভাইরাস। বর্তমানে তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ।

আরও পড়ুন-লাল-হলুদেই 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ, ঝুমা বউদির শরীরী হিল্লোলে তোলপাড় সোশ্যাল মিডিয়া...

ক্রমশ বাড়ছে দুশ্চিন্তা। শরীরে সেভাবে করোনার কোনও উপসর্গ নেই কিন্তু তা সত্ত্বেও মিলল করোনা ভাইরাস। একবার নয় দুবারই পজিটিভ এসেছে রিপোর্ট। যার ফলে দুশ্চিন্তা আরও বেড়ে যাচ্ছে । প্রসঙ্গত, করিমের দুই মেয়ে  জোয়া মোরানি ও সাজা মোরানিকে গত সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। দুজনেই করোনায় আক্রান্ত হয়েছিলন। কিন্তু শেষ টেস্টে করোনা নেগেটিভ আসায় তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

 আরও পড়ুন-'অসহায় মানুষেরা বাঁচলেই সার্থক হবে নববর্ষ', বর্ষবরণে বার্তা রুদ্রনীলের...

সূত্র থেকে জানা যায় গত মার্চ মাসেই জোয়া জয়পুর গিয়েছিলেন। এবং জোয়ার বোন সাজা শ্রীলঙ্কায় গিয়েছিলেন। কিছুদিন ধরেই জোয়া গলা ব্যথা, ঠান্ডা-জ্বরে  ভুগছিলেন। শারীরির অবস্থা বেগতিক দেখেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।সূত্র থেকে জানা গিয়েছে,  কোভিড-১৯ সাজা আক্রান্ত হওয়ার পরই সাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এবংমুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন  বলি অভিনেত্রী জোয়া মোরানি।  এই দুই মেয়ের সংস্পর্শে থাকার ফলেই টেস্ট করান করিম।এবং প্রথম টেস্টেই তার করোনা পজিটিভ আসে। আপাতত করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে পরিবারের আরও অন্যান্য সদস্যরা প্রত্যকেই হোম আইসোলেশনে রয়েছেন। শাহরুখ খান অভিনীত 'রা ওয়ান' এবং 'চেন্নাই এক্সপ্রেস'-এর মতো ছবির প্রযোজনা করেছেন করিম মোরানি। এবং অন্যদিকে শাহরুখ খানের রেড চিলিজের ব্যানারে 'অলওয়েজ কভি কভি' ছবিতে দেখা গিয়েছে জোয়াকে।