সেলফ কোয়ারেন্টাইনে  ব়্যাপার বাদশার নয়া গান 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল' যেন সকলকে মাত করে রেখেছে। সম্প্রতি এই গেঁন্দাফুল  চ্যালেঞ্জে নেচে ঝড় তুললেন অভিনেত্রী থেকে সাধারণ মানুষ। টিকটক থেকে ইনস্টাগ্রাম- মোদ্দাকথা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় বইছে গেঁন্দাফুলের। আর সেই চ্যালেঞ্জ নিয়ে সকলকে মাত করলেন হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি । 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল' এই সুপারহিট গানের সঙ্গে খোলা চুলে তার শরীরী বিহঙ্গ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-'অসহায় মানুষেরা বাঁচলেই সার্থক হবে নববর্ষ', বর্ষবরণে বার্তা রুদ্রনীলের...

পরণে লাল-হলুদ তাঁতের শাড়ি, কপালে লাল টিপ, সঙ্গে খোলা চুলেই নেচে মাত করলে মোনালিসা। তবে তিনি একা নন স্বামী বিক্রান্তকে তার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে দেখা গেছে।  নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে নেটদুনিয়া কাঁপাচ্ছে তার এই নাচ।
 



কোয়ারেন্টাইনে বাড়িতে বসে কিছু করে তো সময় কাটাতে হবে। আর সেই সময় কাটানোর জন্যই এই চ্যালেঞ্জে মাতোয়ারা হয়েছে আট থেকে অষ্টাদশী। সেই চ্যালেঞ্জেও তিনিও মাত করলেন সকলকে। গান নিয়ে বিতর্ক, সমালোচনা ক্রমশই যেন বেড়েই চলেছে। তবে এই সবকিছু বাদ দিয়েও গানটি বেশ রমরমিয়েই বেজে চলেছে সকলের মুখে। বহুল চর্চিত গানের সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন ঝুমা বউদি।  লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। শরীরের হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করছেন মোনালিসা। নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন ঝুমা। 



আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, করোনা নিয়ে বুধবার মন্ত্রিসভার বৈঠক, লকডাউনের মেয়াদ ৩ মে পর্যন্ত বাড়ালেন প্রধানমন্...

আরও পড়ুন-করোনা যুদ্ধে অস্ত্র হোক গামছা, দেশবাসীকে পাঠ পড়ালেন খোদ প্রধানমন্ত্রী...


আরও পড়ুন-করোনা যুদ্ধে নতুন গাইডলাইন আনছে কেন্দ্র, মারণ ভাইরাসকে হারাতে দেশবাসীকে ৭টি বান দিলেন মোদী...