Asianet News Bangla

বিদ্যা বালান তার তৃতীয় স্ত্রী, বলি লাইফে সিদ্ধার্থ রয় কাপুর একজন 'কি ফ্যাক্টর'

  • বলিউডের খ্যাতনামা প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের আজ ৪৬ তম জন্মদিন
  • প্রযোজকের পাশাপাশি বলিউডের প্রথমশারির অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী
  • দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বিদ্যা বালানকে বিয়ে করেন সিদ্ধার্থ
  •  দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ড অফ ইন্ডিয়ার রাষ্ট্রপতি পদে রয়েছেন সিদ্ধার্থ 
Bollywood Producer Siddharth Roy Kapur is celebrating his 46th birthday today BRD
Author
Kolkata, First Published Aug 2, 2020, 10:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের খ্যাতনামা প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের আজ ৪৬ তম জন্মদিন। চলচ্চিত্র প্রযোজকের পাশাপাশি বলিউডের প্রথমসারির অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী। একাধিক চলচ্চিত্রের কারণে তিনি এখনও অবধি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।  স্বামী সিদ্ধার্থর তৃতীয় স্ত্রী হলেন বিদ্যা বালান। রিল লাইফের মতোই রিয়েল লাইফটাও তার রূপোলি পর্দার মতো সাজানো। একটা নয়, ৪৫ বছরের মধ্যেই তিনটি বিয়ে সেরে নিয়েছেন সিদ্ধার্থ। কোনও সম্পর্কও বেশিদিন টেকেনি।  প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর প্রথমে বিয়ে করেন ছোটবেলার বন্ধুকে। তারপর টেলিভিশনের এক প্রযোজকের সঙ্গে গাটছড়া বাঁধেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বিদ্যা বালানকে বিয়ে করেন সিদ্ধার্থ। বর্তমানে ৮ বছর ধরে চুটিয়ে সংসার করছেন বিদ্যার সঙ্গে।

 

 

আরও পড়ুন-রিয়ার জন্য অশ্লীল আক্রমনের মুখে সমস্ত বাঙালি মেয়েরা, ফুঁসে উঠলেন নুসরত...

 ১৯৭৪ সালের ২ আগস্ট মহারাষ্ট্রের মুম্বাইয়ে জন্ম সিদ্ধার্থ রয় কাপুরের।  জিডি সোমানি মেমোরিয়াল স্কুল থেকে পড়াশোনা করেছিলেন তিনি। তারপর সিডেনহ্যাম কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন বিখ্যাত প্রযোজক। সিদ্ধার্থের মা সালোমি রায় কাপুর একজন সুপরিচিত নৃত্যশিল্পী ছিলেন শুধু তাই নয় প্রাক্তন মিস ইন্ডিয়াও হয়েছিলেন তিনি। এর পাশাপাশি তার মা কোরিওগ্রাফার হয়েছেন।  বর্তমানে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে একজন হলেন সিদ্ধার্থ রয় কাপুর। বর্তমানে  তিনি দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ড অফ ইন্ডিয়ার রাষ্ট্রপতি পদে রয়েছেন। 

আরও পড়ুন-মাঝরাতে গুলির তান্ডব, মুম্বই থেকেই হামলার ছক কষছে দুস্কৃতিরা, দাবি কঙ্গনার...

 সিদ্ধার্থ এবং বিদ্যার সম্পর্ক খুবই ভাল। একে অপরকে খুবই ভালোবাসেন। সূত্র থেকে জানা গেছিল, ফিল্ম ফেয়ার অনুষ্ঠানে  যাওয়ার সময় দুজনের প্রথম দেখা হয়েছিল। চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক করণ জোহর দু'জনকেই জানতেন এবং তিনি দুজনের সঙ্গে প্রথম সাক্ষাত করিয়ে দেন। প্রথম সাক্ষাতের পর পরই দুজনেই একে অপরের খুব ভাল বন্ধু হয়ে যায় এবং তারপরে প্রেমে পড়ে যায়। ২০১২ সালের ১৪ ই ডিসেম্বর তারা গাটছড়া বাঁধেন । সিদ্ধার্থ ডিজনির ম্যানেজিং ডিরেক্টরও ছিলেন। একাধিক ছবির প্রযোজনা করেছেন  সিদ্ধার্থ। তার মধ্যে উল্লেখযোগ্য হল 'যোধা আকবর', 'ফ্যাশন', 'দেব ডি', 'দিল্লি বেলি' এবং 'পান সিং তোমার' এর মতো সহ-প্রযোজনা করেছেন। তিনি 'চেন্নাই এক্সপ্রেস', 'কই পো চে', 'শহীদ', 'ফিটুর', এবং 'ফ্যান্টম' এর মতো চলচ্চিত্রের প্রযোজক ছিলেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios