শনিবার সকালে এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ৯ই অগাস্ট দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (এইমস)-এ ভর্তি করা হয় তাকে। প্রাথমিক ভাবে চিকিৎসায় তাঁর স্বাস্থের উন্নতি হলেও শেষ কয়েকদিনে অবস্থার অবনতি ঘটে। শনিবার ভোরেই তাঁর শারীরিক অবস্থার অবনতির খবর প্রকাশ্যে উঠে আসায় বেড়েছিল উদ্বিগ্নতা। তারই কিছুক্ষণের মধ্যেই শোকস্তব্ধ সারা দেশ। 

আরও পড়ুনঃ শেষ হল রাজনীতির এক অধ্যায়, প্রয়াত হলেন প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি
অরুণ জেটলির প্রয়াণের খবর প্রকাশ্যে আসার পরই বিভিন্ন মহলে নেমে আসে শোকের ছায়া। সেই তালিকা থেকে বাদ পড়ল না বলিউডও। এদিন অরুণ জেটলির আত্মার শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় সানি দেওল লেখেন- দেশ আরও এক নেতাকে হারাল। জেটলির পরিবারের প্রতি সমবেদনা রইল। 

 

 

বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ লিখলেন, অরুণ জেটলির মৃত্যুর খবরে গভীরভাবে শোকাহত। তাঁর পরিবারের প্রতি ভালোবাসা ও সমবেদনা জানাই।

 

খবর পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করলেন অজয় দেবগন, লিখলেন, অরুণ জেটলির মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত, তাঁর ভারতের প্রতিদৃষ্টিভঙ্গিকে কুর্ণিশ জানাই। তাঁর সঙ্গে কথা বলার সৌভাগ্য হয়েছিল, তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই। 

 

২০ বছর আগে তাঁর সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলাম। তবে থেকেই তাঁর প্রতি শ্রদ্ধা জন্মায়। অরুণ জেটলির মৃত্যু দেশের একটা বড় ক্ষতি। তাঁর অভাব আমরা সর্বক্ষণ বোধ করব। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই। লিখলেন অনিল কাপুর। 

খবর শুনে একইভাবে শোকাচ্ছন্ন হয়ে পড়েন অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় টুইট করে শ্রদ্ধা জানিয়ে লিখলেন খবর শোনা মাত্রই শোকস্তব্ধ হয়ে পরি। তাঁর পরিবারবর্গের প্রতি আমার সহানুভুতি রইল।