বড় জয়। সুশান্ত সিং রাজপুতের কেসে এবার বড় ঘোষণা। এদীর্ঘ দিনের ভক্তদের মনের আশা পূরণ। আত্মহত্যা না খুন, কীভাবে মৃত্যু হয়েছে অভিনেতার। তা জানার জন্য প্রথম থেকেই সিবিআই তদন্তের ডাক তুলেছিল গোটা নেটজনতা। পরিবারেরও ছিল একই ইচ্ছে। বিহার সরকারের অনুমোদনে তা পৌঁচ্ছে যায় শীর্ষ আদালতে। সায় ছিল কেন্দ্রিয় সরকারেরও। এবার সেই রায়ে বড় ঘোষণা। 

 

 

বুধবার সকাল ১১টাতেই শীর্ষ আদালত থেকে ঘোষণা। সিবিআই নামছে তদন্তে। কয়েকদিন আগেও এই নিয়ে ছিল ধোঁয়াশা। তবে এবার সত্যি সামনে আসবে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক তারকাদের পোস্ট। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে প্রতিক্রিয়া জানিয়ে পোস্ট করেন তারকারা। সত্যের জয়, বলে পোস্ট করেন অঙ্কিতা লোখান্ডে। 

 

 

পাশাপাশি এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। তিনি লেখেন- সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত তদন্তে সিবিআই, সত্য সর্বদাই কাম্য। 

 

 

সুশান্তের তদন্তে সিবিআই, দিদিদের স্বপ্নপূরণ। তাই অবশেষে, সুশান্তের জন্য সিবিআই পোস্ট করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি।

 

 

মুখ খুলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়াও। তাঁর পোস্টে উঠে এলো- এটা একটা পজিটিভ পদক্ষেপ, সবাই এই আন্দোলনকে সাপোর্ট করি, বসিবিআই এবার অনুসন্ধান করুক। সিবিআই মুম্বই পুলিশের সহযোগিতাতেই চালাবে তদন্ত। বিজয় মালিয়ার কেস দেখেছে যে টিম, তারাই নামছে তদন্তে। গত ২৫ দিনে সুশান্ত সিং রাজপুতের কেসে একাধিক নয়া ঝড় উঠেছে। যা বর্তমানে মানুষের মনে সৃষ্টি করেছে প্রশ্ন। অভিনেতার মৃত্যুর দুই মাস চার দিনের মাথায় সিবিআই তদন্তের দাবিতে শিলমোহর দিল সুপ্রিম কোর্ট।