করোনা নিয়ে এতটাই আতঙ্কিত যে অনেক অভিনেতারা নিজেদের কাজও বাতিল করেছেন। আবার কেউ কেউ সুরক্ষাবিধি মেনে যাত্রা করছেন।  ইতিমধ্যেই করোনা নিয়ে প্রত্যেকেই সতর্কবার্তা দিচ্ছেন। এবার করোনা থেক বাঁচতে ভক্তদের নয়া উপায় জানালেন বলিউডের ভাইজান। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন সলমন। করোনা আতঙ্কে তাকে কতটা গ্রাস করেছে তা ছবিতেই স্পষ্ট। মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি।

আরও পড়ুন-সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের...

 

 

আরও পড়ুন-মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর...

সলমন জানিয়েছেন, 'নমস্কার, বিশ্বজুড়ে যতদিন এই করোনা ভাইরাস থাকছে ততদিন নমস্কার, সালাম জানান। যখন করোনা বিদায় নেবে তখন একে অপরের সঙ্গে কোলাকুলি করুন, হাত মেলান। এমনিতেই ভারতীয় সংস্কৃতিতে  হাত মেলানোর কোনও রীতি নেই। তাই ওই রীতি মানার যুক্তি নেই।' তবে শুধু সলমনই নয়, এর আগে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরও করোনা নিয়ে সতর্কবার্তা দিয়েছিলেন। তিনিও বলেছিলেন, 'করোনা থেকে নিজেদের বাঁচাতে হাত মেলানো নয়, নমস্কার জানিয়ে অভিবাদন জানান'।

আরও পড়ুন-কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া...

বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। চিন, ইরান, ইতালি সহ এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ভারতের নাম। করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।