Asianet News BanglaAsianet News Bangla

সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের

  • করোনা ভয়ে বলিউডের অভিনেতা  প্রভাসকে মাস্ক পরে দেখা গেছে
  •  দক্ষিণী সুপারস্টার প্রভাস পাড়ি দিয়েছেন ইউরোপে
  • হায়দরাবাদ এয়ারপোর্টে মাস্ক পরে দেখা গেছে অভিনেতাকে
  • পেশার খাতিরেই ঝুঁকি নিয়ে সফরে যাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা
superstar Prabhas was spotted wearing a mask at airport
Author
Kolkata, First Published Mar 5, 2020, 1:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।

আরও পড়ুন-কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া...

করোনা নিয়ে এতটাই আতঙ্কিত যে অনেক অভিনেতারায় নিজেদের কাজও বাতিল করেছেন। আবার কেউ কেউ সুরক্ষাবিধি মেনে যাত্রা করছেন। বলিউডের বহু অভিনেতা থেকে অভিনেত্রী সকলকেই মাস্ক পরে ছবি পোস্ট করতে দেখা গেছে।  সম্প্রতি  একটি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে করোনা ভয়ে বলিউডের অভিনেতা  প্রভাসকে মাস্ক পরে দেখা গেছে। দক্ষিণী সুপারস্টার প্রভাস পাড়ি দিয়েছেন ইউরোপে। হায়দরাবাদ এয়ারপোর্টে মাস্ক পরে দেখা গেছে অভিনেতাকে। কাজের প্রয়োজনেই পেশার খাতিরেই ঝুঁকি নিয়ে সফরে যাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা তা ছবিতেই স্পষ্ট।

আরও পড়ুন-অবশেষে বিয়ের পিঁড়িতে বাহুবলীর দেবসেনা, চিনে নিন পাত্র কে...

আরও পড়ুন-মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর...


তারকাদের মধ্যেও যে এই করোনা ভাইরাস আতঙ্ক জন্মেছে তা প্রতিটি ছবিতেই স্পষ্ট। ইতিমধ্যেই দিল্লিতে এই ভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়েছে।  প্রত্যেকেই মাস্ক পরে নিজেদের সুরক্ষিত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।  এই মুহূর্তে আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরাও রয়েছেন দিল্লিতে। তিনিও মাস্ক পরে ছবি পোস্ট করে করোনা নিয়ে সতর্ক বার্তা দিয়েছেন। এই সপ্তাহেই প্যারিসে ফ্যাশন উইকে যাওয়ার কথা ছিল বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের । তিনিও সংক্রমণের আশঙ্কায় এই ট্রিপ বাতিল করেছেন। জেমস বন্ডের আগামী ছবি নো টাইম টু ডাই-এর শুটিং হওয়ার কথা ছিল চিনে। তাও বাতিল হয়েছে। এপ্রিলের ১০ তারিখ মুক্তির কথা ছিল। শোনা যাচ্ছে ছবির মুক্তিও পিছোতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios