প্রয়াত ঋষি কাপুর। বলিউডে শোকের ছায়া। কাপুর পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার বেলায় বিবৃতি দিয়ে জানানো হয়, কোনও জমায়েত নয়। কাপুর পরিবারে সকলের ভালোবাসা ও আবেগকে সন্মান জানিয়ে এদিন তুলেধরেন দেশের আইনের কথা। দেশকে সুরক্ষিত রাখতে এড়িয়ে চলতে হবে জমায়েত। তাই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শোকবার্তায়। 

'বিশ্বাসই করতে পারছি না,ঋষি কাপুর চলে গেলেন, আমি হতবাক', সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করলেন শত্রুঘ্ন সিনহা। স্মৃতিচারণে উঠে এল খুল্লাম খুল্লা ছবির নাম। 

 

 

'আরও এক তারকা চলেগেলেন, আপনার সঙ্গে কাজ করতে পেরে আমি ধন্য', ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত স্বরা। 

 

 

করণ জোহারের কথায় একটাই বাক্য, 'ঋষি কাপুর ছিলেন তাঁর ছেলেবেলা'। 

 

 

ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত প্রিয়ঙ্কা চোপড়া। লিখলেন, 'আমি খুব শোকাহত। একটা যুগের শেষ হল। এরকম গুণী মানুষ আর আসবেন না'। 

 

 

'বিশ্বাস করতে পারছি না, হঠাৎ সামনে এল এমন খবর। আপনি যেখানেই থাকুন ভালো থাকবেন।' শোকজ্ঞাপন করে জানালেন টাইগার শ্রফ।  

 

 

'এটা কখনই হতে পারে না স্যার। দয়া করে কথা বলুন। এটা ঠিক হল না, আপনি কথা রাখলেন না, বলেছিলেন একসঙ্গে একটা ছবি করবেন'। খবর পাওয়া মাত্রই ব্যকুল রিতেশ দেশমুখ। 

 

 

'এখবর কখনই সত্যি হতে পারে না, ঋষি স্যার ছিলেন আমার প্রিয় মানুষ। প্রিয় সহ অভিনেতা।' নেট দুনিয়ায় শোক জ্ঞাপন করলেন পরিণীতি চোপড়া।

 

 

রণদীপ হুড্ডা শ্রদ্ধাজ্ঞাপন করলেন, লিখলেন আমায় সবসময় অনুপ্রেরণা জুগিয়েছেন তিনি। 'একজন স্টার হতেই পারেন, কিন্তু তা সারা জীবন ধরে রাখতে পারেন কিছু সংখ্যক মানুষই।' 

 

অভিনেতার প্রয়ানে শোকের ছায়া বলিউডে। লকডাউনে উপস্থিত হতে পারছেন না তারকারা। চোখের জলে ভাসলেন সকলেই।