প্রথম ছবিতেই জাহ্নবী কাপুর ও  ঈশান খট্টরের রসায়নে মুগ্ধ হয়েছিলে দর্শক। ধড়ক ছবি মুক্তি পাওয়ার পর থেকেই তাই বিটাউনে গুঞ্জন শুরু হয়, ঈশান ও জাহ্নবী প্রেম করছেন। যদিও জাহ্নবী বা ঈশান কেউই এই গুঞ্জনের সঙ্গে সহমত হননি কখনওই। 

সংবাদমাধ্য়মের সামনে শুধুই নিজেদের  ভাল বন্ধু বলে প্রকাশ করেছেন তিনি। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবীর বাবা বনি কাপুর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম বনির কাছে জাহ্নবী ও ঈশানের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তিনি তখন বলেন, জাহ্নবী ও ঈশান একসঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন। আর ওরা নিশ্চয়ই পরস্পরের ভাল বন্ধু। আমি আমার মেয়েকে শ্রদ্ধা করি। ঈশানের সঙ্গে ওর বন্ধুত্বকেও শ্রদ্ধা করি। 

এমন খবরও বিটাউনে ছড়ায় যে, বনি কাপুর নাকি শাহিদ কাপুরের ভাই ঈশানকে বেশ পছন্দ করেন। তাই ঈশানের বেশ যাতায়াতও রয়েছে জাহ্নবীর বাড়িতে। কিন্তু ঈশান ও জাহ্নবীর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ধড়ক ছবি মুক্তির পরে, কোনও দিনই জাহ্নবীর বাড়িতে যাননি ঈশান। তাদের মধ্যে নিখাদ বন্ধুত্ব ছাড়া কিছু নেই। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল ডিয়ার কমরেড  ছবির রিমেকে এই জুটিকে নিয়েই আবার কাজ করার কথা ভাবছেন করণ জোহর। কিন্তু সেটি গুজব। তাই ভক্তরা আবার কবে একসঙ্গে এই জুটিকে দেখতে পাবেন তা সময়ই বলতে পারবে।